বঙ্গবন্ধু স্বাধীনতা পদক পেলেন সাতক্ষীরা টুডের ব্যবস্থাপনা সম্পাদক জাকির হোসেন

বঙ্গবন্ধু স্বাধীনতা পদক পেলেন সাতক্ষীরা টুডের ব্যবস্থাপনা সম্পাদক জাকির হোসেন

বিশেষ প্রতিনিধি ::
সাংবাদিকতা বিশেষ অবদান রাখায়, বঙ্গবন্ধু স্বাধীনতা ২০২১ শে পদক পেলেন,সাতক্ষীরা টুডের ব্যবস্থাপনা সম্পাদক ও ২৪ ঘন্টা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক,শেখ জাকির হোসেন।

বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ এবং বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ এর পক্ষ থেকে, শনিবার সকাল ১০ ঘটিকায় জাতীয় প্রেস ক্লাবে ভিআইপি লাউঞ্জে ও মুজিব শতবর্ষ এবং মহান স্বাধীনতা দিবসের ৫০ বছর পূর্তিতে সুবর্ণজয়ন্তী উপলক্ষে ” বঙ্গবন্ধু স্বাধীনতা ২০২১ শে পদক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় বিচারপতি বীর মুক্তিযোদ্ধা, এম. ফারুক (বাংলাদেশ সুপ্রিম কোর্ট, হাই কোর্ট ডিভিশন) ও বিশেষ অতিথি, বাংলাদেশ জাতীয় সংসদের সংসদ সদস্য, খালেদা খানম এম,পি, ঢাকা টিচার্স ট্রেনিং কলেজের উপাধ্যক্ষ,ড. মমতাজ শাহানারাপ্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর আওয়ামী লীগ,দক্ষিণ।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কৃষিবিদ মােঃ হামিদুর রহমান, সাবেক মহাপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।আলােচনা সভায় আরাে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব এ.কে.এম. আজম খান, এবং বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ এর প্রতিষ্ঠাতা সভাপতি, জহির উদ্দিন মবু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, এডভোকেট আল মাহমুদ পলাশ।

উক্ত অনুষ্ঠানের, প্রধান অতিথি, মাননীয় বিচারপতি বীর মুক্তিযোদ্ধা এম, ফারুক বাংলাদেশ সুপ্রিম কোর্ট ডিভিশন ও বিশেষ অতিথি, বাংলাদেশ জাতীয় সংসদের সংসদ সদস্য, খালেদা খানম এম,পি বলেন।সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক ওরা কলম সৈনিক, অস্ত্র ধারি সৈনিক নয়।সাংবাদিকের লেখনি জেগে উঠে সকল তরের মানুষ, এমনকি মহামারি করোনা ভাইরাসের সময় আমরা ঘর বন্দী ছিলাম,আর সাংবাদিকরা তাদের পেশাগত দায়িত্ব পালন করতে। সাংবাদিকদের নিজের জীবনের মায়া না করে, পরিবারের কথা না ভেবে, মাঠে নেমে সংবাদ সংগ্রহ করে আমাদের ঘরে পৌঁছে দিতেন,আর আমরা ঘরে বসে সংবাদ দেখতাম অথবা শুনতাম, তাই এই দেশ কে এগিয়ে নিয়ে যেতে সামনের দিন গুলোতে দেশের ও জনগণের পক্ষে লিখে সাংবাদিকতা সমাজকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে পারে,এবং তাদের লেখনির মাধ্যমে যাতে সমাজে বিশেষ অবদান রাখতে পারে সেই প্রত্যাশা ও দোয়া রহিল বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন