বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:১৭ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু ফুটবল লীগের খেলায় কোমরপুর ও গুড় পুকুর আদর্শ যুব সংঘের জয়

প্রেস বিজ্ঞপ্তি / ১২৮
প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

২৬ জানুয়ারি সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু সাতক্ষীরা জেলা ২য় বিভাগ ফুটবল লীগ এর বেলা ১টায় গুড় পুকুর আর্দশ যুব সংঘ ২-১ গোলে রসুলপুর ক্রীড়া সংস্থা কে পরাজিত করে, অপর খেলাটি বিকাল তিনটায় কোমরপুর যুব সংঘ ১-০ গোলে কুখরালী স্কাই স্পোটস পরাজিত করে।
আজকের এই খেলাটি উপভোগ করেন সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হক লীগ কমিটির চেয়ারম্যান শেখ আব্দুল কাদের, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, আহম্মাদ আলী সরদার, কোষাধ্যক্ষ শেখ মাসুদ আলী ,ইকবাল কবির খান বাপ্পী, ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স, রফিকুল ইসলাম লাল্টু, অলিউল রহমান, আসাদুর রহমান, শেখ আব্দুর রহমান, বাংলাদেশের দ্রæততম মানবী শিরীন আক্তার,আফরা খন্দকার প্রাপ্তি,আল ইমরান, আদনান আহমেদ প্রত্যাশা ও সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের সকল পর্যায়ের কর্মকর্তা বৃন্দ উপস্হিত থেকে খেলাগুলো উপভোগ করেন।
আজ বেলা ১টায় ইয়াং সুলতানপুর ক্লাব বনাম সেবা সংঘ এবং বিকাল তিনটায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাব বনাম গফ্ফার স্মৃতি সংসদ এর মধ্যকার খেলাটি উপভোগ করার জন্য সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে অগ্রিম আমন্ত্রন জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি


এই শ্রেণীর আরো সংবাদ