HEADLINE
বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক কুলিয়ায় পানিতে ভাসছে কাফনের কাপড় পরিহিত লাশ সাতক্ষীরায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা: তদন্ত পিবিআইতে সাতক্ষীরায় খোলপেটুয়া নদীর বেড়ী বাঁধ ভেঙে এলাকা প্লাবিত কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২৫ ইভটিজিং প্রতিরোধে আমাদের করণীয় কলারোয়ায় খাদ্যে বিষক্রিয়ায় মাদ্রাসার ১৬ শিক্ষার্থী অসুস্থ্য, হাসপাতালে ভর্তি
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:০৪ অপরাহ্ন

বঙ্গবন্ধু গোল্ডকাপ সাতক্ষীরা জেলা প্রথম বিভাগ ফুটবল লীগ এর প্রথম সেমিফাইনাল

নিজস্ব প্রতিনিধি / ১৬৬
প্রকাশের সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

সাতক্ষীরায় বঙ্গবন্ধু গোল্ডকাপ সাতক্ষীরা জেলা প্রথম বিভাগ ফুটবল লীগ এর প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সাতক্ষীরা স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনাল খেলায় ভালুকা চাঁদপুর সবুজ সংঘ টাইব্রেকারে ১(৫)-১(৪) গোলে গণমুখী সংঘ কে পরাজিত করে।

এই খেলায় গণমুখী সংঘের শামীম জার্সি নম্বর ১৫ প্রথমার্ধে গোল করে দলকে এগিয়ে দেন ১০ মিনিট পর ভালুকা চাঁদপুর সবুজ সংঘের সুমন জার্সি নম্বর ৯ গোল করে দলকে সমতায় আনেন। প্রথমার্ধে উভয় দলই আক্রমণ-পাল্টা আক্রমণ করে সহজ সহজ সুযোগ পেলে ও গোল করতে ব্যর্থ হয়। দ্বিতীয় আর্ধে উভয় দলই যথেষ্ট সুযোগ তৈরি করে ও গোল করতে ব্যর্থ হয়েছে। পরে টাইব্রেকারে উভয় দলই ৮ টি করে সুট আউট করার সুযোগ পেলে ভালুকা চাঁদপুর সবুজ সংঘ ৫টি এবং গণমুখী সংঘ ৪ টি গোল করতে সক্ষম হয় উক্ত খেলায় ভালুকা চাঁদপুর সবুজ সংঘ ৫-৪ গোলে জয়লাভ করেছে। আজকের এই খেলাটি উপভোগ করেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল মোমেন খান চৌধুরী সান্টু, সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হক, মাহমুদ হাসান মুক্তি,ইমাদুল হক খান, শেখ মাসুদ আলী, আতিকুর রহমান ছট্টু,বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোসলেম উদ্দিন, আব্দুল কাশেম বাবর আলী, হারুন খান, আব্দুল গাফফার, আসাদুর রহমান, ফারুক হোসেন স্বপন, আব্দুস সামাদ, ওয়াসিউদ্দীন খান পিপুল, খন্দকার আরিফ হাসান প্রিন্স,সহ গ্যালারীতে অগনিত দর্শক এর উপস্থিতি লক্ষ্য করা যায়।

আগামী ২৬ তারিখ ২য় সেমি ফাইনাল অনুষ্ঠিত হবে। খেলায় টাউন স্পোর্টিং ক্লাব বনাম লাবসা পল্লী মঙ্গল সমিতির মধ্যকার খেলাটি উপভোগ করার জন্য সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে অগ্রিম আমন্ত্রন জানানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ