HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

ফিংড়ীতে প্রতিপক্ষের হামলায় মা ও শিশু সন্তান আহত

নিজস্ব প্রতিবেদক / ৩৬৫
প্রকাশের সময় : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২

জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গৃহবধু ও তার শিশু সন্তান আহত হয়েছে। সাতক্ষীরা সদরের ফিংড়িতে শুক্রবার ১৪ অক্টোবর জুম্মার নামাজের সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


আহতের স্বামী মুনায়েম জানান, বেশ কয়েক বছর ধরেই জমি জমা সংক্রান্ত বিরোধ চলছে সাতক্ষীরা সদরের ফিংড়ি ইউনিয়নের বাসিন্দা হামিদের সাথে একই গ্রামের মৃত. ভূবন সরকারের ছেলে কলেজ শিক্ষক শিবপদ সরকার ও তার ভাইদের। এ নিয়ে বিভিন্ন সময় শালিষ হলেও সিদ্ধান্ত মেনে না নেওয়ায় আদালতে মামলা হয়। নিজেদের ভোগদখলীয় জমিতে টয়লেট তৈরি করছিলো হামিদের ছেলে মুনায়েম হোসেন(২৪)। নির্মান কাজ প্রায় শেষ পর্যায়ে ছিল। শুক্রবার জুম্মার নামাজের সময় শিবপদ সরকার, নিরাপদ সরকার, হরিপদ সরকারসহ তাদের ভাইপোরা মিলে মুনায়েমের নির্মানাধীন পাকা টয়লেটে ভাংচুর চালায়। জুম্মার নামাজ চলাকালীন সময়ে হামলা হওয়ায় সে সময় বাড়ির পুরুষরা নামাজরত ছিলেন। ভাংচুর ঠেকাতে মুনায়েমের স্ত্রী ওই স্থানে গেলে তার ওপর হামলে পরে শিবপদসহ তার ভাই ও ভাইপোরা। মুনায়েমের স্ত্রী মোছা আখি ইসলামের দুই মাস পূর্বে সিজার করা হয়। সেই কাটা স্থানে লাথি মারে শিবপদ। যন্ত্রনায় চিৎকার করে মাটিতে পরে গেলে এসময় তাকে উপর্যুপরি লাথি, কিল ঘুষি মারতে থাকে তারা। এ সময় মুনায়েমের দুই মাস বয়সী শিশু তার স্ত্রীর কোলে ছিল। শিশুটির শরীরের কয়েকটি আঘাত লাগে। আখির চিৎকারে স্থানীয় প্রতিবেশি মহিলারা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। এ সময় শিবপদ সহ বাকিরা চলে যায়। আখি ইসলাম মূমুর্ষ অবস্থায় বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আছেন। তার হাতে মুখে ঘুষির আঘাতে ফোলা দেখতে পাওয়া যায়। অন্যদিকে মামলা থেকে বাঁচতে শিবপদও আহতের নাটক করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি হয়েছে। প্রতিবেদকের সামনেই সে মোটরসাইকেল চালিয়ে এসে হাসপাতালে ভর্তি হয়। তার বক্তব্য নিতে গিয়ে তার আঘাতের স্থান দেখতে চাইলে তিনি দেখাতে পারেননি। তবে তিনি জানান, তাদের পৈত্রিক সম্পত্তি তাদেরই শরীকের এক ব্যক্তি ৪৮ শতক বেশি জমি বিক্রি করে ভারতে চলে যান। এ নিয়ে বার বার শালিষ মামলা হয়েছে। তবে তিনি হমলার ঘটনা নিয়ে বলেন, তিনটার দিকে আমি গ্রামের বাড়ি গিয়ে মুনায়েমের কাছে আমাদের জমিতে টয়লেট নির্মান করার কথা জিজ্ঞাসা করলে তারা আমাকে ও আমার ভাইপোকে মারধোর করে। তবে তিনি সংবাদটি প্রকাশ না করার জন্য অনুরোধ করেন। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।


এই শ্রেণীর আরো সংবাদ