HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী ঘোষিত পল্লী উদ্যোক্তাদের মাঝে ৬৫ লাখ টাকার প্রণোদনা বিতরণ

আব্দুল কাদের, শ্যামনগর / ৩১৫
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

সাতক্ষীরার শ্যামনগরে কোভিড -১৯ এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা এস এমই ঋণ  বিতরণ কার্যক্রম উদ্বোধন হয়েছে। ১২আগষ্ট বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ কার্যক্রমের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ  সদস্য এস.এম. জগলুল হায়দার।

অনুষ্ঠানে শ্যামনগর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয় থেকে বাছাইকৃত   ৪৩ জন পল্লী উদ্যোক্তার মাঝে ৬৫ লাখ টাকার চেক বিতরণ করা হয়। শ্যামনগর  উপজেলা নির্বাহী অফিসার  আ.ন.ম আবুজর গিফারীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র  মৎস্য কর্মকর্তা তুষার মজুমদার, কৃষি কর্মকর্তা মোঃ এনামুল ইসলাম,  উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃওয়াহিদ মুরাদ,সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম,  বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড শ্যামনগর চেয়ারম্যান শেখ আশরাফুল হাসান, জুনিয়র অফিসার মোঃ সাইফুল্লাহ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার  সাংবাদিকবৃন্দ। প্রধান অতিথি সংসদ সদস্য এসএম জগলুল তার বক্তব্যে বলেন,করোনাকালীন এই পরিস্থিতিতে সারা পৃথিবীর অর্থনীতি বিপর্যস্ত হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে বাংলাদেশের অর্থনীতির চাকাকে সচল রাখার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কর্মকাণ্ড সারা পৃথিবীতে প্রশংসিত হয়েছে।বিভিন্ন সেক্টরে উল্লেখযোগ্য প্রণোদনা দিয়ে মাননীয়  প্রধানমন্ত্রী  দেশকে গতিশীল রেখেছেন। পরবর্তীতে  সুফলভোগী ৪৩ জন উদ্যোক্তাকে ৬৫ লক্ষ টাকা প্রদান করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ