HEADLINE
ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীকে অর্থনীতির চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দাতা চাঁদের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে মামলা

নিজস্ব প্রতিনিধি / ২৯৬
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও রাষ্ট্রদ্রোহী বক্তব্য দিয়ে সরকার উৎখাতের প্রচেষ্টার অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য অ্যাড. সাইদুজ্জামান জিকো বাদী হয়ে সাতক্ষীরা আমলী আদালত-১ এ মামলাটি দায়ের করেন। সাতক্ষীরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবীর বাদীর অভিযোগটি আমলে নিয়ে সেটিকে এফআইআর হিসেবে গণ্য করে মামলা রেকর্ড করার জন্য সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আদেশ দিয়েছেন। মামলার এজাহারে বলা হয়েছে, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ার শিবপুর হাইস্কুল মাঠে বিএনপির এক সমাবেশে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ বক্তব্য প্রদানকালে প্রকাশ্যে ‘শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে এবং শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করার দরকার তাই করা হবে ইনশাআল্লাহ’ বলে হুমকি দেন। একই সাথে ওই সমাবেশে শেখ হাসিনাকে মেরে ফেলে আ’লীগকে নিশ্চিহ্ন করার হুমকি দেওয়া হয়। এজাহারে মামলাটি গ্রহণ করে আসামির বিরুদ্ধে সরাসরি অভিযোগ আমলে নিয়ে অথবা এফ আই আর হিসেবে গণ্য করে পরবর্তী আইনত পদক্ষেপ গ্রহণ করার অনুরোধ জানানো হয়।


এই শ্রেণীর আরো সংবাদ