HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ অপরাহ্ন

পুরাতন সাতক্ষীরা মাদ্রাসা পাড়ায় দুধর্ষ চুরি

নিজস্ব প্রতিনিধি / ১৫৯
প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১

পুরাতন সাতক্ষীরা মাদ্রাসা পাড়ায় দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ১১ জুলাই রোববার গভীর রাতে পুরাতন সাতক্ষীরা মাদ্রাসাপাড়া এলাকার ফয়েজউল্লাহ সরদারের পুত্র সায়ফুল্লাহ’র বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

ভুক্তভোগী সায়ফুল্লাহ জানান, ১১ জুলাই রাতে খাওয়া দাওয়া শেষে ঘুমাতে যান। রাত সাড়ে ৩ টার দিকে আসবাবপত্রের নড়াচড়ার শব্দে ঘুম ভাঙে তাদের। এ সময় অজ্ঞাত চোরকে পালিয়ে যেতে দেখেন। চোর পালিয়ে যাওয়ার পরে দেখেন আলমারির ড্রয়ারের তালা ভেঙে তার ঘরে রক্ষিত নগদ ৪০ হাজার টাকা একটি মোবাইল নেই। এঘটনায় তিনি সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ