বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:১৯ অপরাহ্ন

পুটখালীতে বোমা ও বিস্ফোরক দ্রব‍্যসহ গ্রেফতার ৩

টিটু মিলন, বেনাপোল / ৪৩
প্রকাশের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

যশোরের শার্শার উপজেলার পুটখালী ইউনিয়ান নির্বাচনকে কেন্দ্র করে সতন্ত্র প্রার্থী নাসিরের সমার্থকরা সহিংসতা সৃষ্টি করার লক্ষ্যে বোমা তৈরির সময় আটক তিন।


২০ নভেম্বর শনিবার  বেনাপোল পোর্ট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা গ্রামে আগামী ২৮ নভেম্বর ২০২১ খ্রিঃ অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ সাধারন নির্বাচনকে কেন্দ্র করিয়া গোল্ড নাসির ওরফে গরু নাসির হিসাবে পরিচিত নাসির উদ্দিন অধিপত্য বিস্তার করার জন্য তার সমর্থকগন এলাকায় বোমা ও বিস্ফোরক দ্রব্য তৈরি করছে। উক্ত ঘটনার সংবাদ পাইয়া বেনাপোল পোর্ট থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছালে তিনজনকে হাতে নাতে বোমা ও বিস্ফোরক দ্রব্য সহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা


আটককৃতরা হলেন, আলী হোসেন মোড়লের পুত্র জাহিদ হাসান(২১), গোলাম হোসেন মোড়লের পুত্র আলা হোসেন(২৬), ও জমির মোড়লের পুত্র সজীব হোসেন(২৩)। সকলের বাড়িই মহিষা ডাঙ্গা গ্রামে। এবিষয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতরা পুলিশ হেফাজতে আছে। বিষয়টি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। বর্তমানে এলাকায় অধিক পুলিশ ফোর্স মোতায়ন করা হয়েছে এবং বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।


এই শ্রেণীর আরো সংবাদ