HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

পুটখালীতে বোমা ও বিস্ফোরক দ্রব‍্যসহ গ্রেফতার ৩

টিটু মিলন, বেনাপোল / ২১৮
প্রকাশের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

যশোরের শার্শার উপজেলার পুটখালী ইউনিয়ান নির্বাচনকে কেন্দ্র করে সতন্ত্র প্রার্থী নাসিরের সমার্থকরা সহিংসতা সৃষ্টি করার লক্ষ্যে বোমা তৈরির সময় আটক তিন।


২০ নভেম্বর শনিবার  বেনাপোল পোর্ট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা গ্রামে আগামী ২৮ নভেম্বর ২০২১ খ্রিঃ অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ সাধারন নির্বাচনকে কেন্দ্র করিয়া গোল্ড নাসির ওরফে গরু নাসির হিসাবে পরিচিত নাসির উদ্দিন অধিপত্য বিস্তার করার জন্য তার সমর্থকগন এলাকায় বোমা ও বিস্ফোরক দ্রব্য তৈরি করছে। উক্ত ঘটনার সংবাদ পাইয়া বেনাপোল পোর্ট থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছালে তিনজনকে হাতে নাতে বোমা ও বিস্ফোরক দ্রব্য সহ গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা


আটককৃতরা হলেন, আলী হোসেন মোড়লের পুত্র জাহিদ হাসান(২১), গোলাম হোসেন মোড়লের পুত্র আলা হোসেন(২৬), ও জমির মোড়লের পুত্র সজীব হোসেন(২৩)। সকলের বাড়িই মহিষা ডাঙ্গা গ্রামে। এবিষয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতরা পুলিশ হেফাজতে আছে। বিষয়টি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। বর্তমানে এলাকায় অধিক পুলিশ ফোর্স মোতায়ন করা হয়েছে এবং বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।


এই শ্রেণীর আরো সংবাদ