HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

পাথরঘাটায় ২০০পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক / ৩৪২
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

সাতক্ষীরায় ২০০পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। ২৮শে আগস্ট সোমবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের পাথরঘাটা ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীর নাম হৃদয় ঘোষ (২১)। সে তালা উপজেলার পাটকেলঘাটা থানার বড়গাছা গ্রামের রাম প্রসাদ ঘোষের ছেলে।

পুলিশ জানায়, সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের পাথরঘাটা ব্রিজ সংলগ্ন এলাকায় কতিপয় মাদকব্যবসায়ী মাদক কেনাবেচা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা সদর থানার এসআই তন্ময় কুমার বসুর নেতৃত্বে পুলিশের একটি দল রাতে সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ২০০পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী হৃদয় ঘোষকে হাতে নাতে আটক করা হয়। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য ৬০ হাজার টাকা। সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ