বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০১:০০ অপরাহ্ন

পাটকেলঘাটায় পৃথক সড়ক দূর্ঘটনা নিহত ১, আহত ২

মোঃ খলিলুর রহমান / ১০৩
প্রকাশের সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

পাটকেলঘাটায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত ও দু্ই জন আহত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল ৯ টার দিকে পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের সামনে মটর সাইকেল চালক ইঞ্জিনভ্যানকে পাশ কাটাতে গিয়ে পথচারী পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজের চতুর্থ শ্রেণির কর্মচারী আব্দুল আলিম (৩৮) কে ধাক্কা দিলে চালকসহ দুজন মারাত্মক আহত হয়।

এ সময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে পাটকেলঘাটা পপুলার ক্লিনিকে ভর্তি করে। মোটরসাইকেল চালক যুগিপুকুরিয়া গ্রামের শাহজাহান গাজীর পুত্র আব্দুল্লাহ গাজী (৩৫) এর অবস্থার অবনতি হলে তাকে উদ্ধার করে সাতক্ষীরা হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।

এদিকে সকাল ১০ টার সময় পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সন্নিকটে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী মটর মোটরসাই কেলের ধাক্কায় তালার গণডাঙ্গা গ্রামের মৃত হাজারী লাল হালদারের ছেলে সুবাস হালদার (৭০) আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাটকেলঘাটা স্বাগতা ক্লিনিকে ভর্তি করে। এ দিকে তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয় বলে হাসপাতালের জরুরী বিভাগ সুত্রে জানা গেছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান দূর্ঘটনার খবর জানতে পেরেছি অফিসারকে পাঠিয়েছি। বিষয়টি হাইওয়ে পুলিশ দেখছে।


এই শ্রেণীর আরো সংবাদ