HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

পাইকগাছায় স্কুল প্রধান শিক্ষিকার বিরুদ্ধে আদালতের আদেশ উপেক্ষা করে কমিটি করায় অভিযোগ

শাহরিয়ার কবির, পাইকগাছা / ৩৯২
প্রকাশের সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

পাইকগাছার কুমখালী বিবি মাধ্যমিক বালিকা  বিদ্যালয়ে দাতা সদস্য বাদ রেখে কমিটি করায়  প্রধান শিক্ষিকা র বিরুদ্ধে অভিযোগ দায়ের। তদন্ত সম্পন্ন করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবদীন।

অভিযোগ  ও তদন্ত প্রতিবেদন সুত্রে জানা যায়, উপজেলার কুমখালী বিবি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের  প্রধান শিক্ষিকা কবিতা বালা সরদার আদালতের আদেশ উপেক্ষা করে গোপনে বিদ্যালয়ের কমিটি ম্যানেজিং কমিটি গঠনের প্রস্তুতি নিলে প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দাখিল করেন আদালতের আদেশ মোতাবেক দাতা সদস্যের হকদার কৌস্তভ রঞ্জন সানা। গত ০৪/০৬/২০১৫ তারিখে পাইকগাছা সিনিয়র সহকারী জজ আদালতের দেঃ ৩৮/০২ নং মামলায় বিজ্ঞ আদালত চিত্ত রঞ্জন সানাকে আমৃত্য দাতা সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করার আদেশ দেন। তার মৃত্যুর পর তার ওয়ারেশ এই পদ মর্যাদা ভোগ করার আদেশ দেন।

কিন্তু চিত্ত রঞ্জন সানা মৃত্যুবরণ করলে একমাত্র ওয়ারেশ কৌস্তভ রঞ্জণ সানাকে দাতা সদস্য না করে প্রধান শিক্ষিকা কবিতা বালা সরদার আদালতের আদেশের তোয়াক্কা না করে দাতা সদস্য বাদেই গত ১৭/৩/২২ তারিখে সভাপতি পদে নির্বাচনের চেষ্টা করলে কৌস্তভ রঞ্জণ সানা কমিটি বাতিল চেয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন করলে,  আবেদনটি তদন্ত সাপেক্ষে প্রতিবেদন দাখিলের জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবেদীন বরাবর হস্তান্তর  করেন।

পাইকগাছা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবদীন গত ইং ২২/৩/২২ তারিখে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সকল শিক্ষক মন্ডলী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গের উপস্থিতিতে  তদন্ত কাজ সম্পন্ন করেন। পাইকগাছা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবদীন তার প্রতিবেদন উল্লেখ করেছেন আদালতের আদেশ অমান্য করে দাতা সদস্যকে অবহিত না করে বা ভোটার তালিকায় দাতা সদস্যের নাম অন্তর্ভুক্ত না করে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পূর্ণ অবৈধ।


এই শ্রেণীর আরো সংবাদ