HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:১৩ পূর্বাহ্ন

পাইকগাছায় অপহৃত কলেজ ছাত্রকে মুক্তিপনের দাবীতে হত্যাঃ খুনি আটক

শাহরিয়ার কবির, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি / ২৮৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

খুলনার পাইকগাছায় মুক্তিপনের দাবীতে অপহৃত আমিনু রহমান (২০)নামে এক কলেজ পড়ুয়া ছাত্রকে হত্যা করা হয়েছে। আগড়ঘাটা কপোতাক্ষ নদের তীরে নিহতের রক্ত পাওয়া গেলেও লাশ পাওয়া যায়নি। মুক্তিপনের টাকা আদায় কালে অপহরণ চক্রের একজনকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়।

রোববার রাত ৯ টার দিকে আগড়ঘাটা বাজার থেকে ৪/ ৫ জনের একটি চক্র আমিনুর রহমানকে অপহরণ করে। রাত ১০টার দিকে তাকে খুন করে নদীতে ভাসিয়ে দেয় বলে খুনি ফয়সাল পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে। তার দেয়া তথ্য মতে পুলিশ রক্তের আলামত সনাক্ত করেন বলে ওসি জিয়াউর রহমান জানান। নিহত আমিনুর শ্যামনগর গ্রামের ছুরমান গাজীর ছেলে ও কপিলমুনি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। অজ্ঞাত স্থানে নিয়ে আমিনুরের ব্যবহৃত ফোন দিয়ে রোববার রাত সাড়ে ১০ টার দিকে তার পিতা ছুরমান গাজীর কাছে দশ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। যা পাইকগাছা ব্রীজের নীচে রাখতে বলে। কিছু টাকাও সেখানে রাখা হয়। ঐ স্থান থেকে সোমবার দুপুর  ১ টার দিকে টাকা নিয়ে চলে আসার সময় চারপাশে মোতায়ন করা লোকেরা অপহরণনকারী ফয়সাল সরদারকে আটক করে পুলিশে দেয়। সে গদাইপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে। সে নিজেকে সেনাবাহিনীর অফিসার পরিচয় দেয়। তার সাথে আরও ৪/ ৫ জন রয়েছে বলে অপহৃতের পিতা জানিয়েছেন। রিপোর্ট লেখা পর্যন্ত অহৃত আমিনুলের সন্ধান মেলেনি। ওসি জিয়াউর রহমান জানান,একজন আটক হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। নিহত আমিনুরে লাশ  উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান থানা পুলিশ।


এই শ্রেণীর আরো সংবাদ