HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

পাইকগাছায় প্রতিমন্ত্রীর বধ্যভূমি পরিদর্শন কালে পকেট কাটার ঘটনায় আটক ২

শাহারিয়ার কবির, পাইকগাছা / ৩৮৮
প্রকাশের সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২

পাইকগাছায় সাংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ কপিলমুনি বধ্যভূমি পরিদর্শন কালে পকেট কাটার আরেক আসামী কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার সকালে রুপসা থানার সহতায় পাইকগাছা থানার উপ-পুলিশ পরিদর্শক তাকবির হোসেন ও সুকান্ত কর্মকার তাকে আটক করে। গ্রেফতার ওই ব্যক্তি পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ধাওয়া গ্রামের চান্দুয়া সরদারেরর ছেলে ইসমাইল সরদার(৫৫)। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক তাকবির হোসেন জানান, এর আগে ইসাক শেখের গ্রেফতারের পর তার স্বীকারোক্তিতে ইসমাইল সরদারকে রুপসা বাস্টান্ড এলাকার বড়বাড়ি খাল পাড় ভাড়া বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। সে ইসাক শেখের সাথে পকেট কাটার কথা স্বীকার করেছে। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জানান, উন্নত প্রযুক্তি ব্যবহার করে পকেট কাটা সঙ্গবদ্ধ চক্রকে ধরা হয়েছে। তাদের সাথে যারা রয়েছে সবগুলোকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। সোমবার দুপুরে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে আটক ব্যক্তিকে জেল হাজতে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ