HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন

পাইকগাছায় ডাকাত দলের তিন সদস্য আটক

পাইকগাছা প্রতিনিধি / ৩৪
প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

পাইকগাছায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের দুর্ধর্ষ তিন সদস্যকে গ্রেফতার করেছে। এসময় উদ্ধার হয়েছে গত ১২ আগষ্ট ডাকাতির একটি মোটর সাইকেল ও দুটি মোবাইল ফোন। গ্রেফতারকৃতরা হচ্ছে, মো. হাসান শেখ (২১), ফয়সাল জোয়ার্দার ওরফে জমাদ্দার (২০) ও মো. জনি শেখ (২০)। তাদের বিরুদ্ধে খুলনা ও ঢাকার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, গত ১২ আগষ্ট মধ্যরাতে সাতক্ষীরা জেলার তালা উপজেলার মাছিয়াড়া গ্রামের মাজেদুল ইসলাম ও রেজাউল গাজী মোটর সাইকেলে পাইকগাছার কাশিমনগর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্য তালা-পাইকগাছা সীমানায় শেখের পানের বরজের কাছের সড়কে অজ্ঞাত ৫/৬ জন সশস্ত্র ডাকাত তাদের গতিরোধ করে। এসময় মাজেদুল ইসলাম কৌশলে কাছে থাকা নগদ সোয়া লক্ষ টাকার ব্যাগটি পানের বরজের ভিতরে ছুড়ে ফেলেন। ডাকাতদল তাদের দুজনকে দড়ি দিয়ে পানের বরজে বেঁধে মোটর সাইকেল ও মোবাইল ফোন নিয়ে যায়। পুলিশ ঘটনা জানতে পেরে সাথে সাথে অভিযানে নামে। পাইকগাছা থানার এসআই তাকবীর হোসাইনের নেতৃত্বে এএসআই জামিরুল ও মঞ্জুরুল এবং কনষ্টেবল পীযুষ ও নীলিমার সমন্বয়ে গঠিত বিশেষ একটি টিম অভিযান চালিয়ে বৃহষ্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পাইকগাছার আগরঘাটা এলাকা থেকে হাসান শেখ ও ফয়সাল শেখ জোয়ার্দার ওরফে জমাদ্দারকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যমতে সন্ধ্যায় উপজেলার সরল নামক স্থান থেকে জনি শেখকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, ডাকাতির ওই ঘটনায় মাজেদুল ইসলাম বাদি হয়ে পাইকগাছা থানায় মামলা করেছেন। আজ শুক্রবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। আসামি ফয়সালের বিরুদ্ধে পাইকগাছা থানায় ডাকাতি ও মাদকের দুটি মামলা এবং হাসান শেখ এর বিরুদ্ধে ঢাকার বাড্ডা থানায় একটি চুরির মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে তারা দেশের বিভিন্ন জেলায় ডাকাতি করে আসছে। তাদের সহযোগীদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ