HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল

জবি প্রতিনিধি / ৩৯
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

করোনাকালীন দীর্ঘ ১৯ মাস বন্ধের পর আটকে থাকা সেমিস্টার পরিক্ষা নেয়ার মাধ্যমে শিক্ষা কার্যক্রম শুরু করতে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)। জানা যায়, ৭ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগে সেমিস্টার পরিক্ষা শুরু হবে। ইতিমধ্যে রুটিন দেয়া শুরু করেছে বিশ্ববিদ্যালয়ের অনেক বিভাগ। এমতাবস্থায় পরিক্ষা চলাকালীন সময়ে বিশ্বিদ্যালয়ের পরিবহন চলবে কি না প্রশ্ন রয়েছে শিক্ষার্থীদের।
বিশ্ববিদ্যালয়ের লোক-প্রশাসন বিভাগের শিক্ষার্থী আতকিয়া ফারিহা বলেন, “আমি সাভার থেকে বিশ্ববিদ্যালয়ের বাসে আসি। পরিক্ষাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের বাস না চললে তা আমার জন্য প্রচুর সমস্যার সৃষ্টি করবে। যদি বিশ্ববিদ্যালয়ের বাস না চলে তাহলে আমাকে পুরান ঢাকায় বাসা নিতে হবে। বাসা খুজতেও সময় প্রয়োজন। বাস চলবে কি না, তা আমাদের দ্রুত নিশ্চিত করা উচিত।”
এ বিষয়ে কথা বলতে বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুল প্রশাসক অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে আমাকে এখনো কিছু জানানো হয়নি। নিজে থেকে জানতে হয় এসব। যদি বাস না চলে তাহলে তা জবি শিক্ষার্থীদের জন্য সাংঘাতিক হবে। আশা করি বিশ্ববিদ্যালয়ের বাস চলবে। দুই-তিনদের মধ্যে আমরা নিশ্চিত হতে পারবো আশা করি।”
এ বিষয়ে কথা বলতে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদের সাথে বারবার যোগাযোগ করার চেস্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি।


এই শ্রেণীর আরো সংবাদ