HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:৫০ অপরাহ্ন

পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল

জবি প্রতিনিধি / ২৮৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

করোনাকালীন দীর্ঘ ১৯ মাস বন্ধের পর আটকে থাকা সেমিস্টার পরিক্ষা নেয়ার মাধ্যমে শিক্ষা কার্যক্রম শুরু করতে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)। জানা যায়, ৭ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগে সেমিস্টার পরিক্ষা শুরু হবে। ইতিমধ্যে রুটিন দেয়া শুরু করেছে বিশ্ববিদ্যালয়ের অনেক বিভাগ। এমতাবস্থায় পরিক্ষা চলাকালীন সময়ে বিশ্বিদ্যালয়ের পরিবহন চলবে কি না প্রশ্ন রয়েছে শিক্ষার্থীদের।
বিশ্ববিদ্যালয়ের লোক-প্রশাসন বিভাগের শিক্ষার্থী আতকিয়া ফারিহা বলেন, “আমি সাভার থেকে বিশ্ববিদ্যালয়ের বাসে আসি। পরিক্ষাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের বাস না চললে তা আমার জন্য প্রচুর সমস্যার সৃষ্টি করবে। যদি বিশ্ববিদ্যালয়ের বাস না চলে তাহলে আমাকে পুরান ঢাকায় বাসা নিতে হবে। বাসা খুজতেও সময় প্রয়োজন। বাস চলবে কি না, তা আমাদের দ্রুত নিশ্চিত করা উচিত।”
এ বিষয়ে কথা বলতে বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুল প্রশাসক অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে আমাকে এখনো কিছু জানানো হয়নি। নিজে থেকে জানতে হয় এসব। যদি বাস না চলে তাহলে তা জবি শিক্ষার্থীদের জন্য সাংঘাতিক হবে। আশা করি বিশ্ববিদ্যালয়ের বাস চলবে। দুই-তিনদের মধ্যে আমরা নিশ্চিত হতে পারবো আশা করি।”
এ বিষয়ে কথা বলতে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদের সাথে বারবার যোগাযোগ করার চেস্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি।


এই শ্রেণীর আরো সংবাদ