HEADLINE
ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীকে অর্থনীতির চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল

জবি প্রতিনিধি / ৫৫৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

করোনাকালীন দীর্ঘ ১৯ মাস বন্ধের পর আটকে থাকা সেমিস্টার পরিক্ষা নেয়ার মাধ্যমে শিক্ষা কার্যক্রম শুরু করতে যাচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)। জানা যায়, ৭ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগে সেমিস্টার পরিক্ষা শুরু হবে। ইতিমধ্যে রুটিন দেয়া শুরু করেছে বিশ্ববিদ্যালয়ের অনেক বিভাগ। এমতাবস্থায় পরিক্ষা চলাকালীন সময়ে বিশ্বিদ্যালয়ের পরিবহন চলবে কি না প্রশ্ন রয়েছে শিক্ষার্থীদের।
বিশ্ববিদ্যালয়ের লোক-প্রশাসন বিভাগের শিক্ষার্থী আতকিয়া ফারিহা বলেন, “আমি সাভার থেকে বিশ্ববিদ্যালয়ের বাসে আসি। পরিক্ষাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের বাস না চললে তা আমার জন্য প্রচুর সমস্যার সৃষ্টি করবে। যদি বিশ্ববিদ্যালয়ের বাস না চলে তাহলে আমাকে পুরান ঢাকায় বাসা নিতে হবে। বাসা খুজতেও সময় প্রয়োজন। বাস চলবে কি না, তা আমাদের দ্রুত নিশ্চিত করা উচিত।”
এ বিষয়ে কথা বলতে বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুল প্রশাসক অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে আমাকে এখনো কিছু জানানো হয়নি। নিজে থেকে জানতে হয় এসব। যদি বাস না চলে তাহলে তা জবি শিক্ষার্থীদের জন্য সাংঘাতিক হবে। আশা করি বিশ্ববিদ্যালয়ের বাস চলবে। দুই-তিনদের মধ্যে আমরা নিশ্চিত হতে পারবো আশা করি।”
এ বিষয়ে কথা বলতে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদের সাথে বারবার যোগাযোগ করার চেস্টা করেও তাকে ফোনে পাওয়া যায়নি।


এই শ্রেণীর আরো সংবাদ