HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

পড়ালেখার পাশাপাশি সামাজিক কাজে বিশেষ অবদান রাখছে সাতক্ষীরার ফুয়াদ

টুডে ডেস্ক / ১০৫
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩

শেখ আবির আহম্মেদ এর প্রতিষ্ঠিত স্বনামধন্য সামাজিক সংগঠন দেশমাতৃ ফাউন্ডেশন এর বর্তমান সাধারণ সম্পাদক ফুয়াদ সালীম। কে এই ফুয়াদ সালীম? এত মানুষের ভিড়ে দেশমাতৃ ফাউন্ডেশন এ সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী একাধিক সদস্য থাকা সত্বেও,আবির কেন আস্থা রাখলো এই ফুয়াদ সালীম এর উপর? চলুন বিষয়টি জানা যাক। আবির এর কাছে এই বিষয়টি জানতে চাইলে তিনি বলেন। ফুয়াদ আমার খুব কাছের ছোট ভাই এবং আমার পূর্ণ আস্থা আছে সাধারণ সম্পাদক হিসেবে ও আমার সংগঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম। আমার অবর্তমানে সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনে সে সক্ষম। ফুয়াদ সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহে জেলা চ্যাম্পিয়ন। পরপর দুই বার ৪৩ ও ৪৪ তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডে জেলা চ্যাম্পিয়ন এবং জাতীয় পর্যায়ে ২৫ তম ।
সবকিছু মিলিয়ে তাকে আন্তর্জাতিক শান্তি পুরষ্কার প্রাপ্ত তরুণ সামজ সেবক আবির তার উপর ভরসা রেখেছেন। এ বিষয়ে দেশমাতৃ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বলেন, আমি আবির ভাইয়া আমার উপর যে আস্থা রেখেছেন দপ্তর সম্পাদক থেকে পদায়ণ করে স্বনামধন্য দেশমাতৃ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত করেছেন আমি তার আস্থার প্রতিদান দিতে প্রতিশ্রুতিবদ্ধ।


এই শ্রেণীর আরো সংবাদ