HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

নলতায় স্কুল ছাত্রের হ’ত্যা মামলায় পাঁচ শিক্ষক কারাগারে

টুডে ডেস্ক / ৩৬৫
প্রকাশের সময় : সোমবার, ১৭ জুলাই, ২০২৩

সাতক্ষীরার কালিগঞ্জে নলতা হাইস্কুলে শিক্ষকের প্রহারে নবম শ্রেণির ছাত্র রাজপ্রতাপ দাসের মৃত্যুর ঘটনায় পাঁচ শিক্ষক সহ অজ্ঞাতনামা চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন নিহত ছাত্রের বাবা দীনবন্ধু দাস।

আজ সোমবার(১৭ জুলাই) সকালে বাদী হয়ে কালিগঞ্জ থানায় তিনি এই মামলা দায়ের করেন। এর আগে গতকাল রাতে তিনি একটি এজাহার দাখিল করেছিলেন। ওই মামলায় আটককৃত শিক্ষকদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। মামলার আসামী শিক্ষকরা হলেন মূল অভিযুক্ত অবকাশ কুমার খাঁ, প্রধান শিক্ষক আব্দুল মোনায়েম, সহকারি প্রধান শিক্ষক আব্দুল মুহিত, সহকারি শিক্ষক মনিরুল ইসলাম ও সিদ্ধার্থ রায় চৌধুরী সহ অজ্ঞাতনামা আরো চারজন। কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন রহমান হত্যা মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করাহয়েছে।
এর আগে গতকাল রোববার(১৬ জুলাই) সকালে স্কুলের ছাদে কেক কেটে জন্মদিন পালন করছিলো নিহত রাজপ্রতাপ দাস, জুবায়ের আহমেদ, রাফি ও মোস্তফা সহ বেশ কয়েকজন ছাত্র। এসময় শিক্ষকদের অনুরোধে তা বন্ধ না করায় তাদের মারধরের শিকার হয় ওই ছাত্ররা। এরপর বাড়ি ফিরে দুপুর আড়াইটায় অসুস্থ অবস্থায় বমি করতে করতে মারা যায় নলতা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র রাজপ্রতাপ দাস(১৫)।


এই ঘটনার জের ধরে অভিযুক্ত শিক্ষক অবকাশ খাঁ সহ বেশ কয়েকজন শিক্ষককে স্কুলকক্ষে অবরুদ্ধ করে রাখে ছাত্রজনতা। সহস্রাধিক ছাত্র ও বিক্ষুব্ধ জনতা স্কুলভবনের আসবাবপত্র, কাচের দরজা ও ৭টি মোটরসাইকেল ভাংচুর করে এবং একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। বাড়ি থেকে নিহত রাজপ্রতাপের লাশ নিয়ে স্কুলভবন ঘেরাও ও বিক্ষোভ করেন তারা। পরিস্থিতি নিয়ন্ত্রনে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। সন্ধ্যা ৭টার দিকে পুলিশ পাহারায় ৪ জন শিক্ষককে কালিগঞ্জ থানায় আটক করে নিয়ে আসা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ