HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:৪৫ অপরাহ্ন

ধানদিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে বাই সাইকেলসহ বিভিন্ন সামগ্রী বিতরণ

হাবিবুল্লাহ বাহার। / ২২৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

তালার ধানদিয়া ইউনিয়ন পরিষদের  উদ্যোগে মেধাবী ছাত্র /ছাত্রীদের মাঝে বাইসাইকেল, কমিউনিটি ক্লিনিকের চিকিৎসা সামগ্রী ও দুস্থ হত দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার(১৮ নভেম্বর ) সকাল ১১ টায়  ধানদিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও ইউপি সচিব ফারুক হোসেনের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, তালা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ই এন ও) প্রশান্ত কুমার বিশ্বাস, তিনি উপস্থিত ছাত্র ছাত্রীদের অবিভাবকদের উদ্যেশেউদ্দেশ্যে  বলেন, তাদের সন্তানদের যেনো সঠিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলেন সেই সাথে বাল্যবিবাহের বিরোধিতা করে বলেন, ১৮ বছরের আগে কোন মেয়েকে যেনো তার পিতা মাতারা বিয়ে না দেন, তাদের সঠিক শিক্ষায় শিক্ষিত করে দেশ ও জাতির কল্যানে কাজ  উদ্যাত আহ্বান জানান। তার বক্তব্য শেষে ছাত্র ছাত্রীদের হাতে তুলে দেন বাই সাইকেল, দুস্থদের হাতে কম্বল ও কমিউনিটি ক্লিনিকের কর্মীদের হাতে চিকিৎসা সামগ্রী।
লোকাল গভর্ন্যান্স সাপোর্ট-৩ এর ২০২০-২০২১ অর্থ বছরের বরাদ্ধ কৃত ১ লক্ষ ৭০ হাজার টাকার সামগ্রী, ২১ টি বাই সাইকেল, ৪৭০ টি কম্বল ও কমিউনিটি ক্লিনিকের জন্য চিকিৎসা সামগ্রী। মেসার্স শহিদুল ইসলাম ঠিকাদারি প্রতিষ্ঠান সহযোগি, বিতরণ করা হয়। ঐ প্রকল্পের সভাপতি মর্জিনা বেগম।

ধানদিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, ১ লক্ষ ৭০ হাজার টাকা বাজেটে ধানদিয়া ইউনিয়নের ২১ টি শিক্ষা প্রতিষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের মাঝে দেওয়া হয়েছে ২১টি বাই সাইকেল, কমিউনিটি ক্লিনিকের জন্য গ্যাস সিলিন্ডারসহ অন্যান্য চিকিৎসা সামগ্রী ও গরীব দুস্থ ও হত দরিদ্রদের মাঝে ৪৭০ টি কম্বল বিতরণ করা হয়েছে। তিনি আরও বলেন সরকারি বরাদ্ধকৃত অর্থ ইউনিয়ন বাসী ও ইউনিয়নের উন্নয়নে জন্য ব্যয় করা হবে।
 এ সময় আরও উপস্থিত ছিলেন, উক্ত ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষ বৃন্দ, ইউপি সদস্যরা, ছাত্র ছাত্রীদের অবিভাবকরা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।


এই শ্রেণীর আরো সংবাদ