HEADLINE
কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক কুলিয়ায় পানিতে ভাসছে কাফনের কাপড় পরিহিত লাশ সাতক্ষীরায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা: তদন্ত পিবিআইতে সাতক্ষীরায় খোলপেটুয়া নদীর বেড়ী বাঁধ ভেঙে এলাকা প্লাবিত কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২৫ ইভটিজিং প্রতিরোধে আমাদের করণীয়
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:১৪ অপরাহ্ন

ধানদিয়ায় ইনষ্টিটিউশনে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও নবীন বরণ উৎসব পালিত

হাবিবুল্লাহ বাহার / ১২৯
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২

কলারোয়ার ধানদিয়া ইউনিয়ন ইনষ্টিটিউশনে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, নবীন বরণ উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত  হয়েছে। বৃহস্পতিবার(১০মার্চ ) সকাল থেকে নানা আয়োজনের মধ্যদিয়ে দিনটি পালিত হয়।
তালা শিক্ষক সমিতির প্রাক্তন সভাপতি ও ধানদিয়া ইউনিয়ন ইনষ্টিটিউশনের সভাপতি আনন্দ মোহন মুখার্জীরসভাপতিত্বে, শিক্ষক নারায়ন কুমার দাসের পরিচালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা কলারোয়া -১ আসনের  সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ, তিনি তার বক্তব্যে বলেন, ৭১ এর মৌলবাদি শক্তি যাদের কে আমরা পরাজিত করে দেশে স্বাধীনতা অর্জন করেছিলাম তাদের ষড়যন্ত্র এখনও রন্দ্র রন্দ্রে। স্বাধীনতা বিরোধী অপশক্তিদের চিন্তা চেতনায় এবং বিশ্বাসে যতই চতুরতা থাকুক তাদের চতুরতার ভিতরে না থেকে আমাদের সকলকে সজাগ থাকতে হবে তাছাড়া ঘরে ঘরে আমাদের রাজনৈতিক দূর্গ, চেতনার দূর্গ ও বিশ্বাসের দূর্গ গড়ে তুলতে হবে, তাহলে কোন অপশক্তি আমাদেরকে পরাজিত করতে পারবে না। সেই সাথে সাথে দলের মধ্যে সকল দ্বিধা দ্বন্ধ ভুলে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ গঠনের জন্য উদ্যাত আহবান জানান তিনি । 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা মৃনাল কান্তি জোসেফ, মুক্তিযোদ্ধা শাহাজাহান মোড়ল, মুক্তিযোদ্ধা আফসার আলী সরদার, জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র  বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার আজিজুর রহমান, সহকারী প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র বৈদ্য, কলারোয়া শিক্ষক সমিতির সভাপতির সভাপতি আমানুল্লাহ আমান, শিক্ষক কল্যান সমিতির সভাপতি শিক্ষক ইবাদুল হক, কলারোয়া উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত সহ সভাপতি আমজাদ হোসেন,  বেগম খালেদাজিয়া মহাবিদ্যালয়ের অধ্যাক্ষ আবুবক্কর ছিদ্দিক, অবসর প্রাপ্ত শিক্ষক মাষ্টার আবু দাউদ, ইউনিয়ন আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলিম খান, সরসকাটি সহকারী  ক্যাম্প ইনচার্জ  মোঃ ইমাম হোসেন,শিক্ষক বিষয় সম্পাদক ইস্তিয়াক আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইমরান কবির।


এই শ্রেণীর আরো সংবাদ