HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:২৫ অপরাহ্ন

দেবহাটায় ৫০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

দেবহাটা প্রতিনিধি / ২৫০
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

দেবহাটায় ৫০ বোতল ফেনসিডিলসহ এক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী উত্তর নাংলা গ্রামের মৃত রমজান গাজীর পুত্র রহিম গাজী (৪৫)।


জানাযায়, সোমবার রাত সাড়ে ৮ টার দিকে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী ও এসআই আসিফ মাহমুদ সঙ্গীয় ফোর্স নিয়ে নাংলা- জগন্নাথপুর (পানির কল) সড়কে অভিযান চালায়। এ অভিযানে নাংলা –জগন্নাথপুর সড়কের মেটেখালি ব্রিজের উপর থেকে ৫০ বোতল ফেনসিডিল সহ উত্তর নাংলা গ্রামের মৃত রমজান গাজীর পুত্র রহিম গাজী (৪৫)কে আটক করে। আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে দেবহাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৩/৫.৭.২১।


এ বিষয় দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীকে মামলা দিয়ে জেল-হাজতে প্রেরন করা হয়েছে। দেবহাটা থানা পুলিশ মাদক সহ আইন-শৃঙ্খলা রক্ষায় সব সময় কঠোর অবস্থানে আছে। কোন অপরাধী ছাড় পাবে না।


এই শ্রেণীর আরো সংবাদ