HEADLINE
দরগাহপুরে বীর মুক্তিযোদ্ধা আঃ মাজেদের ইন্তেকাল কোরবানি ঈদে মসজিদ কমিটির গোশত বন্টনে দেবহাটার ৩৪ পরিবার বঞ্চিত! কলারোয়ায় প্রকাশ্যেই চলছে জমজমাট জুয়ার আসর : পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা প্রবাসীদের সুযোগ বাড়ান : মোমিন মেহেদী বুধহাটায় অসহায় ও রোগ যন্ত্রণায় কাঁতর রহমানকে সহায়তা প্রদান আশাশুনিতে চুরি যাওয়া মূর্তি উদ্ধারে তথ্য প্রযুক্তি ব্যবহার করা হবে: এএসপি জামিল আহমেদ সাতক্ষীরায় জমি দখলে ব্যর্থ হয়ে পিতা-পুত্রকে পিটিয়ে জখম মুখোশ পরিবর্তন করে মুখের আদলে সমাজ চাই কলারোয়ায় আশ্রয়ন প্রকল্পের উপকার ভোগীদের থেকে টাকা নেওয়ার অভিযোগ কামার বায়সায় গাছের সাথে এ কেমন শত্রুতা!
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

দেবহাটায় ৫০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

দেবহাটা প্রতিনিধি / ৭৩
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

দেবহাটায় ৫০ বোতল ফেনসিডিলসহ এক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী উত্তর নাংলা গ্রামের মৃত রমজান গাজীর পুত্র রহিম গাজী (৪৫)।


জানাযায়, সোমবার রাত সাড়ে ৮ টার দিকে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী ও এসআই আসিফ মাহমুদ সঙ্গীয় ফোর্স নিয়ে নাংলা- জগন্নাথপুর (পানির কল) সড়কে অভিযান চালায়। এ অভিযানে নাংলা –জগন্নাথপুর সড়কের মেটেখালি ব্রিজের উপর থেকে ৫০ বোতল ফেনসিডিল সহ উত্তর নাংলা গ্রামের মৃত রমজান গাজীর পুত্র রহিম গাজী (৪৫)কে আটক করে। আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে দেবহাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৩/৫.৭.২১।


এ বিষয় দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীকে মামলা দিয়ে জেল-হাজতে প্রেরন করা হয়েছে। দেবহাটা থানা পুলিশ মাদক সহ আইন-শৃঙ্খলা রক্ষায় সব সময় কঠোর অবস্থানে আছে। কোন অপরাধী ছাড় পাবে না।


এই শ্রেণীর আরো সংবাদ