দেবহাটায় লকডাউন বাস্তবায়নে পুলিশ ও ইউএনও’র পৃথক অভিযান

দেবহাটায় লকডাউন বাস্তবায়নে পুলিশ ও ইউএনও’র পৃথক অভিযান

দেবহাটা প্রতিনিধি: সারাদেশে চলমান লকডাউনের প্রথম দিনে সরকার ঘোষিত ১৮ দফা নির্দেশনা বাস্তবায়নে দেবহাটাতে লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে ছিল পুলিশ, পাশাপাশি মোবাইল কোর্ট পরিচালনা করে ২২ হাজার টাকা জরিমানা আদায় করেছেন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার।
সোমবার সকাল থেকে উপজেলার পারুলিয়া, কুলিয়া, গাজীরহাট ও দেবহাটা বাজারসহ জনসমাগম ও গুরুত্বপূর্ন স্থান সমুহে সামাজিক দূরত্ব ও শতভাগ মাস্ক পরিধান নিশ্চিতের পাশাপাশি সাধারণ মানুষকে ঘরে থাকার আহ্বান জানিয়ে মাইকিং করে দেবহাটা থানা পুলিশ। এসময় দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ, সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরীসহ সকল পুলিশ অফিসাররা উপস্থিত ছিলেন। অপরদিকে দিনভর লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করে ২২ হাজার টাকা জরিমানা আদায় করেছেন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার।
মোবাইল কোর্ট পরিচালনাকালে সখিপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শেখ ফারুক হোসেন রতনসহ বিভিন্ন দপ্তরের অফিসাররা উপস্থিত ছিলেন।
এসময় নির্বাহী অফিসার তাছলিমা আক্তার বলেন, দেশব্যাপী করোনা পরিস্থিতি বৃদ্ধি পাওয়ায় লকডাউনের প্রথম দিনে সামাজিক দূরত্ব নিশ্চিত ও মাস্ক পরার জন্য সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করার জন্য ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। এ অভিযান নিয়মিত পরিচালিত হবে বলেও জানান ইউএনও।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন