HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

দেবহাটায় বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করায় তিন ব্যবসায়ীকে জরিমানা

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা / ২৪৪
প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১

দেবহাটার গাজীরহাটে রপ্তানীযোগ্য বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করায় তিন মৎস্য ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রোববার বেলা ১১টার দিকে সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বাপ্পী দত্ত রনি এ অভিযান পরিচালনা করেন।


অভিযানের আগমুহুর্তে গাজীরহাট মৎস্য সেডের দক্ষিন পূর্ব পাশে হাফিজিয়া মাদরাসার নিচতলায় বাইরে থেকে তালাবদ্ধ তিনটি মাছঘরের ভিতরে ইঞ্জেকশনের সিরিঞ্জের মাধ্যমে বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করছিল অসাধু ব্যবসায়ীরা। ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টের পেয়ে ওইসব মাছ ঘরের তালাগুলো ব্যবসায়ীরা স্বেচ্ছায় খুলে না দেয়ায় বাধ্য হয়ে দরজার তালা ভেঙে ভিতরে প্রবেশ করে মোবাইল কোর্ট টিম।
এসময় পানি, তরল ফিটকিরি ও জেলি পুশকৃত ৩০ কেজি ৭শ গ্রাম রপ্তানীযোগ্য বাগদা চিংড়ি জব্দ এবং ইঞ্জেকশনের সিরিঞ্জ, ফিটকিরি ও জেলিসহ পুশের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে জব্দকৃত বাগদা চিংড়ি জনসম্মুখে রাস্তার ওপর ট্রাকের চাকায় পিষে বিনষ্ট করা হয়। পাশাপাশি রপ্তানীযোগ্য বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করায় ভোক্তা অধিকার সংরক্ষন আইনে তিন অসাধূ মৎস্য ব্যবসায়ী কাশেম ওরফে বাবুল, আল-আমিন ও হাসানকে ৩০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।


এই শ্রেণীর আরো সংবাদ