HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:২৭ পূর্বাহ্ন

দেবহাটায় পূর্ব শত্রুতার জেরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতাকে মারপিট

দেবহাটা প্রতিনিধি / ১৩৭
প্রকাশের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

দেবহাটায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে রবিউল ইসলাম (৩৮) নামের এক মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় আহত রবিউল ইসলাম নওয়াপাড়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম হামিদ উদ্দীনের ছেলে এবং মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নওয়াপড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার দুপুর দেড়টার দিকে শিমুলিয়া গ্রামের নিজের বাড়ির পাশেই হামলার শিকার হন তিনি।


এঘটনায় আহতের চাচতো ভাই আরিজুল ইসলাম বাদী হয়ে একই গ্রামের হেকমোতুল্যাহ সরদারের ছেলে বাবর আলী সরদার, বাবর আলীর ছেলে জাহাঙ্গীর সরদার এবং বাশার উদ্দীনের ছেলে রফিকুল ইসলাম সহ কয়েক জনকে অজ্ঞাতনামা আসামী করে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।


দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, পারিবারিক জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বাবর আলী সরদারের পরিবারের সাথে বিরোধ চলে আসছিল আহত রবিউলের পরিবারের। ওই শত্রুতার জেরেই সোমবার দুপুরে রবিউলের ওপর অতর্কিত হামলা চালায় বাবর আলী, তার ছেলে জাহাঙ্গীর, বাশারের ছেলে রফিকুল সহ অজ্ঞাত কয়েকজন। এসময় তারা বেধড়ক পিটিয়ে রবিউলকে জখম এবং একপর্যায়ে মাথায় কোদালের কোঁপ দিয়ে রবিউলকে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


এব্যাপারে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, মারপিটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি। 


এই শ্রেণীর আরো সংবাদ