HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:৪৬ পূর্বাহ্ন

দেবহাটায় পূর্ব শত্রুতার জেরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতাকে মারপিট

দেবহাটা প্রতিনিধি / ১৮২
প্রকাশের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

দেবহাটায় জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে রবিউল ইসলাম (৩৮) নামের এক মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় আহত রবিউল ইসলাম নওয়াপাড়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম হামিদ উদ্দীনের ছেলে এবং মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নওয়াপড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার দুপুর দেড়টার দিকে শিমুলিয়া গ্রামের নিজের বাড়ির পাশেই হামলার শিকার হন তিনি।


এঘটনায় আহতের চাচতো ভাই আরিজুল ইসলাম বাদী হয়ে একই গ্রামের হেকমোতুল্যাহ সরদারের ছেলে বাবর আলী সরদার, বাবর আলীর ছেলে জাহাঙ্গীর সরদার এবং বাশার উদ্দীনের ছেলে রফিকুল ইসলাম সহ কয়েক জনকে অজ্ঞাতনামা আসামী করে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।


দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, পারিবারিক জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বাবর আলী সরদারের পরিবারের সাথে বিরোধ চলে আসছিল আহত রবিউলের পরিবারের। ওই শত্রুতার জেরেই সোমবার দুপুরে রবিউলের ওপর অতর্কিত হামলা চালায় বাবর আলী, তার ছেলে জাহাঙ্গীর, বাশারের ছেলে রফিকুল সহ অজ্ঞাত কয়েকজন। এসময় তারা বেধড়ক পিটিয়ে রবিউলকে জখম এবং একপর্যায়ে মাথায় কোদালের কোঁপ দিয়ে রবিউলকে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


এব্যাপারে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, মারপিটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি। 


এই শ্রেণীর আরো সংবাদ