HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৭ পূর্বাহ্ন

দেবহাটায় পাওনা টাকা চাওয়ার ব্যবসায়ীকে জখম, থানায় মামলা

দেবহাটা প্রতিনিধি / ২৩৬
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

সাতক্ষীরার দেবহাটায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ইমরান হোসেন নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। আহত ইমরান হোসেন কামটা গ্রামের ঈমান আলীর ছেলে ও গাজীরহাট বাজারের ক্রোকারিজ ব্যবসায়ী। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চাঁদপুর মসজিদ সংলগ্ন সিমরা এ্যাগ্রোর সামনে এ মারপিটের ঘটনা ঘটে। এঘটনায় আহতের বড় ভাই ইমদাদুল হক বাদী হয়ে মঙ্গলবার তিনজনকে আসামী করে দেবহাটা থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-০৩


আহতের পরিবার জানায়, ইমদাদুল হক ও তার ছোটভাই ইমরান হোসেন যৌথভাবে গাজীরহাট বাজারে আরএফএল গ্রুপের ডিলারশিপ নিয়ে মুনিম এন্টারপ্রাইজ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন। ওই ব্যবসা প্রতিষ্ঠান থেকে চাঁদপুর গ্রামের মুনজেদা রহমান টেক্কার ছেলে শেখ মুশফিকুর রহমান রনি সাড়ে ৬ হাজার টাকার বিভিন্ন মালামাল বাকি নেয়। পরবর্তীতে দীর্ঘদিন পার হলেও পাওনা টাকা পরিশোধ না করে মুশফিকুর রহমান রনি ব্যবসায়ী ইমদাদুল হক ও তার ভাই ইমরান হোসেনের সাথে তালবাহানা করে আসছিল।
শনিবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর মসজিদ সংলগ্ন সিমরা এ্যাগ্রোর সামনে মুশফিকুর রহমান রনির কাছে পাওনা টাকা চান ইমদাদুল হক। এসময় ক্ষিপ্ত হয়ে মুশফিকুর রহমান রনি ও তার দুই ফুফাতো ভাই কামটা গ্রামের মাজেদ সরদারের ছেলে মাসুদ ও মামুন ইমদাদুল হকের ওপর চড়াও হয়। এসময় তার ছোট ভাই ইমরান হোসেন বাঁধা দিতে গেলে তাকেও বেধড়ক পিটিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা আহত ইমরানকে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


এব্যাপারে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, মারপিটের ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহার নামীয় আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি। 


এই শ্রেণীর আরো সংবাদ