HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

দেবহাটায় পাওনা টাকা চাওয়ার ব্যবসায়ীকে জখম, থানায় মামলা

দেবহাটা প্রতিনিধি / ২৯
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

সাতক্ষীরার দেবহাটায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ইমরান হোসেন নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। আহত ইমরান হোসেন কামটা গ্রামের ঈমান আলীর ছেলে ও গাজীরহাট বাজারের ক্রোকারিজ ব্যবসায়ী। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চাঁদপুর মসজিদ সংলগ্ন সিমরা এ্যাগ্রোর সামনে এ মারপিটের ঘটনা ঘটে। এঘটনায় আহতের বড় ভাই ইমদাদুল হক বাদী হয়ে মঙ্গলবার তিনজনকে আসামী করে দেবহাটা থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-০৩


আহতের পরিবার জানায়, ইমদাদুল হক ও তার ছোটভাই ইমরান হোসেন যৌথভাবে গাজীরহাট বাজারে আরএফএল গ্রুপের ডিলারশিপ নিয়ে মুনিম এন্টারপ্রাইজ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন। ওই ব্যবসা প্রতিষ্ঠান থেকে চাঁদপুর গ্রামের মুনজেদা রহমান টেক্কার ছেলে শেখ মুশফিকুর রহমান রনি সাড়ে ৬ হাজার টাকার বিভিন্ন মালামাল বাকি নেয়। পরবর্তীতে দীর্ঘদিন পার হলেও পাওনা টাকা পরিশোধ না করে মুশফিকুর রহমান রনি ব্যবসায়ী ইমদাদুল হক ও তার ভাই ইমরান হোসেনের সাথে তালবাহানা করে আসছিল।
শনিবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর মসজিদ সংলগ্ন সিমরা এ্যাগ্রোর সামনে মুশফিকুর রহমান রনির কাছে পাওনা টাকা চান ইমদাদুল হক। এসময় ক্ষিপ্ত হয়ে মুশফিকুর রহমান রনি ও তার দুই ফুফাতো ভাই কামটা গ্রামের মাজেদ সরদারের ছেলে মাসুদ ও মামুন ইমদাদুল হকের ওপর চড়াও হয়। এসময় তার ছোট ভাই ইমরান হোসেন বাঁধা দিতে গেলে তাকেও বেধড়ক পিটিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা আহত ইমরানকে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


এব্যাপারে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, মারপিটের ঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহার নামীয় আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি। 


এই শ্রেণীর আরো সংবাদ