HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন

দেবহাটায় তুচ্ছ ঘটনায় বৃদ্ধকে পিটিয়ে জখমের অভিযোগ

দেবহাটা প্রতিনিধি / ২৪৪
প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

দেবহাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জহুরুল গাজী (৫২) নামের এক বৃদ্ধকে পিটিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। আহত জহুরুল গাজী বর্তমানের দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি নওয়াপাড়া ইউনিয়নের আষ্কারপুর গ্রামের নূর আলী গাজীর ছেলে।
আহতের স্বজনরা জানান, রবিবার সকালে আষ্কারপুর বিলের মদিনার মাঠ নামক স্থানে স্থানীয় সিরাজুল সরদারের ছেলে আজমীর হোসেন ও শামীম হোসেনের মৎস্য ঘেরে ঘাস কাটতে যান বৃদ্ধ জহুরুল গাজী। এসময় ঘাস কাটার অপরাধে ঘের মালিক আজমীর হোসেন ও শামিম হোসেন বৃদ্ধ জহুরুল গাজীকে মারপিট করে জখম করে।
মারপিটের একপর্যায়ে জহুরুল গাজী জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ