শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

দেবহাটায় করোনাক্রান্ত পরিবারের মাঝে চেক বিতরণ করলেন পুলিশ সুপার

দেবহাটা প্রতিনিধি / ৭৩
প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

দেবহাটা উপজেলার কুলিয়াতে মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে অর্থ সহায়তার চেক বিতরণ করেছেন সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। শনিবার বেলা ১২টায় কুলিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইমাদুল ইসলামের ব্যাক্তিগত তহবিল থেকে বরাদ্দকৃত অর্থ সহায়তার চেক করোনাক্রান্ত দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে বিতরণ করেন তিনি।
এসময় ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ, দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আল ফেরদাউস আলফা, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. স.ম গোলাম মোস্তফা প্রমুখ, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সুবিধাভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।


কুলিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম বলেন, করোনা পরিস্থিতির কারনে দেশের বাইরে থেকেও ইউনিয়নের করোনাক্রান্ত মানুষের জন্য ব্যাক্তিগত তহবিল থেকে ৫ লক্ষ টাকা সহায়তা দিয়েছেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইমাদুল ইসলাম। সেই অর্থ থেকে কুলিয়ার করোনাক্রান্ত প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা হারে বিতরণ করা হচ্ছে। বিতরণের প্রথমদিনে ৩৫টি পরিবারকে চেক প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে সর্বমোট ১০০ পরিবার এ অর্থ সহায়তা পাবেন বলেও জানান তিনি।


এই শ্রেণীর আরো সংবাদ