শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

দেবহাটার কুলিয়ায় ফেন্সিডিলসহ নূর ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব

বিশেষ সংবাদদাতা : / ৭৩
প্রকাশের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

দেবহাটার মাদক চোরাচালান সিন্ডিকেটের সদস্য নূর ইসলাম (২৬) গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ তেকে ২০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও একটি মোবাইল ফোন উদ্ধার হয়েছে। সে দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের উত্তর কোমরপুর গ্রামের ফয়জুর সরদারের ছেলে।


খুলনা র‌্যাব ৬ এর অফিস সূত্রে জানা যায়, খুলনার একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার দেবহাটা থানাধীন কুলিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদ প্রাপ্ত হয়ে মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে আভিধানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে উক্ত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে নুর ইসলাম সরদারকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃত আসামীর দখল হতে ২০ বোতল ফেন্সিডিল ও ০১টি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়। এবিষয়ে দেবহাটা থানায় মাদক আইনে মামলা হয়েছে।


এদিকে, খোঁজ নিয়ে জানা গেছে, কুলিয়া, কোমরপুর, হাড়দ্দহা ও পদ্মশাখরা গুচ্ছগ্রামের কয়েকজন মিলে মাদক চোরাচালান সিন্ডিকেট গড়ে তুলেছে। আর এর মূল হোতা রয়েছেন এক চোরাচালান গডফাদারের ভাই। তার ছত্রছায়ায় দীর্ঘদিন ধরে এলাকায় মাদক কারবার চলছে। এই সিন্ডিকেটের ভয়ে এলাকায় কেউ মুখ খুলতে সাহস পায় না। এলাকার সচেতন মহল তাদের গ্রেফতারের দাবী জানিয়েছেন।


এই শ্রেণীর আরো সংবাদ