HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

দেবহাটায় নবাগত ওসি সেখ মাহমুদ হোসেন এর যোগদান

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা / ২০১
প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

দেবহাটা থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেছেন মো. সেখ মাহমুদ হোসেন। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে তিনি দেবহাটা থানায় যোগদান করেন। সেখ মাহমুদ হোসেনের বাড়ি বাগেরহাট জেলার মোল্লাহাটে। সর্বশেষ তিনি সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানায় অফিসার ইনচার্জ হিসাবে দায়িত্ব পালন করেছেন। তারও আগে সাতক্ষীরায় কোর্ট ইন্সপেক্টর হিসাবে নিযুক্ত ছিলেন তিনি।
যোগদানকালে দেবহাটা থানা পুলিশের পক্ষ থেকে নবাগত ওসি মো. সেখ মাহমুদ হোসেনকে ফুলেল অভ্যর্থনা জানিয়ে বরণ করে নেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরুস সালাম সিদ্দিক ও সেকেন্ড অফিসার এসআই গোলাম আযম সহ থানায় দায়িত্বরত অফিসার এবং পুলিশ সদস্যবৃন্দ।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সম্প্রতি নির্বাচন কমিশনের সুপারিশে পুলিশ হেডকোয়ার্টাসের পার্সোনাল ম্যানেজমেন্ট-২ শাখার জারিকৃত এক প্রজ্ঞাপনে দেবহাটা থানার ওসি বাবুল আক্তারসহ সারাদেশে ৩৩৮ জন পুলিশ অফিসারকে তাদের বর্তমান কর্মস্থল থেকে বদলি করা হয়। একই আদশে ওসি মো. সেখ মাহমুদ হোসেনকে পাটকেলঘাটা থানা থেকে বদলী করে দেবহাটায় পদায়ণের নির্দেশ দেয়া হয়।


এই শ্রেণীর আরো সংবাদ