HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু

দেবহাটা প্রতিনিধি / ১১৫
প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪

সাতক্ষীরার দেবহাটায় বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী ইছামতি নদীর সংযোগস্থলে কাঁকড়া ধরতে গিয়ে নূরনবী (১৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার চরশ্রীপুর গ্রামের ইটভাটা শ্রমিক শরিফুল ইসলামের ছেলে। রোববার (২৪ মার্চ) দুপুর দেড়টার দিকে চরশ্রীপুরে ইছামতি নদী ও এর শাখা গোপাখালী খালের সংযোগস্থলে এ ঘটনা ঘটে।


নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের মতো রোববারও রোজা রেখেছিলেন শিশু নূরনবী। দুপুরে সে ও তার আরেক বন্ধু ইছামতি নদী ও গোপাখালী খালের সংযোগ ব্রীজের নিচে কাঁকড়া ধরতে গিয়েছিল। ব্রীজের নিচে ঝুলে থাকা একটি লোহার রডে ঝুলে কাঁকড়া ধরার চেষ্টা করছিল সে। একপর্যায়ে ব্রীজের নিচের পলিস্তারার বড় একটি অংশ ভেঙে মাথায় পড়লে গুরতর আঘাতপ্রাপ্ত হয়ে পানিতে তলিয়ে যায় নূরনবী। পরে তার সাথে থাকা অপর শিশুটির চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দীর্ঘক্ষণ প্রচেষ্টা চালিয়ে তলদেশ থেকে ডুবন্ত নূরনবীর দেহটি তুলে আনে। তাৎক্ষনিক স্থানীয় চিকিৎসকের কাছে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। রোজারত অবস্থায় শিশু নূরনবীর মর্মান্তিক মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ