HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

দেবহাটায় জানালা ভেঙে সাংবাদিকের বাড়িতে চুরি

দেবহাটা প্রতিনিধি / ১৯১
প্রকাশের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

সাতক্ষীরার দেবহাটা প্রেসক্লাবের সাবেক আহবায়ক ও দৈনিক পত্রদূতের দেবহাটা সংবাদদাতা আজিজুল হক আরিফের বাড়ির জানালা ভেঙে নগদ অর্থ ও অলঙ্কার লুটে নিয়ে গেছে দূর্বৃত্তরা। শুক্রবার রাতে সাংবাদিক আজিজুল হক ও তার পরিবার বাড়িতে না থাকার সুযোগে দুর্ধর্ষ এ চুরির ঘটনাটি ঘটিয়েছে সংঘবদ্ধ চোরচক্র।

শনিবার বাড়িতে ফিরে ঘরের জানালা ভাঙা অবস্থায় দেখেন সাংবাদিক আরিফ। বাড়িতে ঢুকে চুরি সংঘটিতের বিষয়টি নিশ্চিত হয়ে তিনি থানা পুলিশকে খবর দেন। সাংবাদিক আজিজুল হক আরিফ জানান, শুক্রবার সস্ত্রীক শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়েছিলেন তিনি। শনিবার বাড়িতে ফিরে প্রথমে ঘরের জানালা ভাঙা থাকতে দেখেন, এবং পরে ভিতরে ঘরের আসবাবপত্র সহ যাবতীয় মালামাল এলোমেলো পড়ে থাকতে দেখে চুরির বিষয়টি নিশ্চিত হন। এতে নগদ অন্তত ২০ হাজার নগদ টাকা এবং কিছু সোনা ও রূপার গহনা চুরি হয়েছে বলেও জানান তিনি। একপর্যায়ে দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দ ও থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন আজিজুল হক আরিফ। এব্যাপারে দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন বলেন, চুরি প্রতিরোধ সহ চোর চক্রের সদস্যদের গ্রেপ্তারে নিয়মিত পুলিশের অভিযান অব্যহত রয়েছে। সাংবাদিক আরিফের বাড়িতে চুরির ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করেন এবং অপরাধিদের আইনের আওতায় আনতে সন্দেহভাজনদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করারও পরামর্শ দেন তিনি।


এই শ্রেণীর আরো সংবাদ