HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

দি বনড′স অফ হিউম্যানিটির শীতবস্ত্র বিতরণ

বি. এম. বিপ্লব / ১০৬
প্রকাশের সময় : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা ইউনিয়নের একটি বহুমুখী সামাজিক সংগঠনের নাম ′দি বনড′স অফ হিউম্যানিটি′ (মানবতার বন্ধন) এর প্রতি বছরের ন্যায় আজ (২২) শে জানুয়ারী বিকাল (৪.৩০) ঘটিকায় গরীব, অসহায়, দুস্থ ও সমাজের পিছিয়ে থাকা জনগোষ্ঠীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে। এখানে মোট একশত পরিবারকে শীতের কম্বল ও চাদর বিতারণ করা হয়।

শীতবস্ত্র বিতরণের সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মাওলানা আবুু মুসা সাহেব। তিনি শীতবস্ত্র নিতে আসা ব্যাক্তিদের উদ্দেশ্যে কোরআন-হাদিস থেকে কিছু কথা বলেন। হা. আবু মুসা বলেন, ইবনে আব্বাস (রা.) থেকে বর্ণিত, রাসুল (সা.) বলেছেন, ‘কোনো মুসলমান অপর মুসলমানকে কাপড় দান করলে যতক্ষণ ওই কাপড়ের টুকরা তার কাছে থাকবে ততক্ষণ পর্যন্ত দানকারী আল্লাহর হেফাজতে থাকবে। এছাড়া তিনি মানবতার বন্ধনের বিভিন্ন কার্যক্রম নিয়ে কিছু কথা বলেন ও তাদের প্রশংসা করেন।

উক্ত শীতবস্ত্র বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন মানবতার বন্ধন এর পরিচালক মোঃ ইকবাল হুসাইন, নির্বাহী পরিচালক হা.সাইফুল্লাহ, অর্থ সম্পদক আঃ আজিজ, নির্বাহী সদস্য মুজাহিদ, ভলেন্টিয়ার আকবর, ইকরামুল, সাকিব, আহসান, বাবর, আসাদুল, ইমরান, জাহাঙ্গীর প্রমূখ ব্যক্তিবর্গ।


এই শ্রেণীর আরো সংবাদ