HEADLINE
বল্লীতে বজ্রপাতে শিশুর মৃ’ত্যু ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো মামা-ভাগিনার

মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর / ২০২
প্রকাশের সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

বুধবার (২৬ এপ্রিল) প্রায় পৌনে ১০টার দিকে দিনাজপুর সদর উপজেলার চুনিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দিনাজপুর ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা তানজিন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- দিনাজপুর শহরের রামনগর এলাকার ডাক্তার আসির উদ্দিনের ছেলে ও ফুলবাড়ী উপজেলার এলোয়ারি ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা (তহশীলদার) বাবুল হোসেন (৫৫) ও শহরের রামনগর এলাকার মাসুম আহমেদের ছেলে একই ইউনিয়ন ভূমি অফিসের কম্পিউটার অপারেটর সোয়ান (২৮)। তারা সম্পর্কে মামা-ভাগিনা।

প্রত্যক্ষদর্শী রহমান হোসেন বলেন, দুজন মোটরসাইকেলে করে অফিসে যাচ্ছিলেন। এ সময় বিসমিল্লাহ এন্টারপ্রাইজ নামের অপরদিক থেকে আসা দিনাজপুরগামী একটি যাত্রীবাহী বাস মহাসড়কের চুনিয়াপাড়া বাজারে ঢোকার সময় বিপরীতগামী পালসার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল চালক ও আরোহী ঘটনাস্থলে মৃত্যু বরন করেন। নিহত দুজন ই সম্পর্কে মামা ভাগ্নে ।এসময় গাড়ীর ড্রাইভার ঘটনাস্থলে গাড়ী রেখে পালিয়ে যায়। 


এই শ্রেণীর আরো সংবাদ