দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

দিনাজপুর প্রতিনিধিঃ 

দিনাজপুর জেলার বীরগঞ্জে কাভার্ডভ্যান ও খড়িবাহী পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এক চালক ও হেলপারসহ ২ জন এবং  পার্বতীপুরে বালু ভর্তি ট্রাক্টরের চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) দিবাগত রাত ১১টায় দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের পাঁচপীর এলাকায় এবং একইদিন দিবাগত রাত ৮টার দিকে পার্বতীপুর উপজেলার হলদিবাড়ি ডাঙ্গাপাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, ঠাকুরগাঁও সদর উপজেলার বাসিন্দা সুদেল ইসলাম (২২) ও নুর আলম (১৮)। নিহত ২ জন পাওয়ার টিলারের চালক ও হেলপার ছিলেন।

অপরদিকে পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত স্কুলছাত্র ইব্রাহিম হোসেন (১১) পার্বতীপুর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের নওদাপাড়া গ্রামের উজ্জল সরকারের ছেলে। নিহত ইব্রাহিম হোসেন নওদাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান জানান, একটি কাভার্ডভ্যান পঞ্চগড়ের দিকে যাচ্ছিলো এবং ঠাকুরগাঁও থেকে একটি পাওয়ার টিলার খড়ি নিয়ে বীরগঞ্জের আসার পথে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে গাড়ি দুটি রাস্তার পাশে ধান ক্ষেতে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও বীরগঞ্জ পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২ জনের মরদেহ উদ্ধার করে।
দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক ও অন্যরা পালিয়ে গেছেন। দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও পাওয়ার টিলার থানা হেফাজতে রয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
দশ মাইল হাইওয়ে থানার ওসি কেরামত আলী বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের দুইজনের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরদিকে পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকলেসুর রহমান জানান, স্কুলছাত্র ইব্রাহিম হোসেন বাড়ি থেকে বাইসাইকেল যোগে হলদিবাড়ি বাজারে যাচ্ছিলো। পথিমধ্যে বিপরীত থেকে আসা একটি বালুভর্তি ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন