HEADLINE
সাতক্ষীরায় অভিনব কায়দায় মাদক পাচার, আটক ২ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দাতা চাঁদের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে মামলা ঝাউডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আড়াই কোটি টাকা ব্যয়ে নবনির্মিত ৪ তলা ভবন উদ্বোধন বর্তমান বিশ্বে মানবধিকার বিপর্যয়ের মুখে প্রকল্প বাস্তবায়নে দুর্নীতি-অনিয়ম হলে কঠোর ব্যবস্তaবিভাগীয় কমিশনার খুলনা সাতক্ষীরায় ১১টি ভারতীয় ইয়ারগানসহ ১ চোরাকারবারি আটক সাতক্ষীরায় ছাত্রীকে যৌন হয়রানির দায়ে শিক্ষক আটক চোরাচালানের স্বর্গরাজ্য এখন সাতক্ষীরা সীমান্তের রেউই এলাকা! ভূমি সেবা সপ্তাহে দু’দিনেই নিষ্পত্তি হবে ই-নামজারি কেস সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরিক্ষার্থী দুই বন্ধুর মৃ*ত্যু
রবিবার, ২৮ মে ২০২৩, ০৫:১৮ পূর্বাহ্ন

দিনাজপুরে নদীতে নিখোঁজ যুবককে উদ্ধারে নেমে ডুবুরির মৃত্য

মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর / ৪৫৬
প্রকাশের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

দিনাজপুরের কাহারোলে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করতে এসে নদীতে ডুবে আব্দুল মতিন (৪২) নামের ফায়ার সার্ভিসের এক ডুবুরির মৃত্যু হয়েছে।
শনিবার (২৮ আগস্ট) সকালে উপজেলার ভদ্রবাজার এলাকায় ঢেপা নদীতে এ দুর্ঘটনা ঘটে। তিনি রংপুর ফায়ার সার্ভিসে কর্মরত ছিলেন।

ফায়ার সার্ভিস এবং স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের সুলতানপুর ভেন্ডাবাড়ী এলাকার বিনয় দেব শর্মার ছেলে সুজন দেব শর্মা শুক্রবার দুপুরে ঢেপা নদীতে বিগ্রহকে প্রণাম করতে নেমে নিখোঁজ হন। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে ফায়ারসার্ভিসকে খবর দেন।
শনিবার সকালে রংপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করে। আব্দুল মতিন নদীতে ডুব দিলে তার কোমরের রশি কোনো কিছুর সঙ্গে আটকে যায়। এতে করে দীর্ঘ সময় তিনি পানির নিচে আটকে ছিলেন। পরে অন্য ডুবুরিরা টের পেয়ে নদীতে নেমে তাকে উদ্ধার করেন। পরে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

এ বিষয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মর্তুজা রহমান জানান, হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ