HEADLINE
ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশের ফেরার সময় ইমিগ্রেশনে পাসপোর্টযাত্রীর মৃত্যু দেবহাটা প্রেসক্লাবের বার্ষিক সভায় বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত; সদস্য অন্তর্ভূক্তির লক্ষ্যে উপ-কমিটি ঝাউডাঙ্গায় ৭১ সালের বালিয়াডাঙ্গা যুদ্ধের স্মৃতি চারণে আলোচনা সভা ৪র্থ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কলারোয়ার যুগিখালীর ইউপি সদস্য মফিজুল সাংবাদিক আজিজুল’র মৃত্যুতে সাতক্ষীরা সাংবাদিক সমিতির গভীর শোক সাতক্ষীরায় ধানক্ষেতে ইঁদুর মারা বিদ্যুতের ফাঁদে জড়িয়ে দু’জনের মৃত্যু বাংলাদেশ ভারত এর বন্ধুত্ব বিশ্বে রোল মডেলঃ নৌ-পরিবহন প্রতিমন্ত্রী সাতক্ষীরায় গোপন বৈঠক কালে জামায়াতে ইসলামীর ১০ মহিলা নেতাকর্মী আটক ঐতিহ্যবাহী গুড় পুকুরের মেলা উপলক্ষে মাধবকাটি বলফিল্ড মাঠে উৎসবের আমেজ পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন

দিনাজপুরে নদীতে নিখোঁজ যুবককে উদ্ধারে নেমে ডুবুরির মৃত্য

মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর / ৮৩
প্রকাশের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

দিনাজপুরের কাহারোলে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করতে এসে নদীতে ডুবে আব্দুল মতিন (৪২) নামের ফায়ার সার্ভিসের এক ডুবুরির মৃত্যু হয়েছে।
শনিবার (২৮ আগস্ট) সকালে উপজেলার ভদ্রবাজার এলাকায় ঢেপা নদীতে এ দুর্ঘটনা ঘটে। তিনি রংপুর ফায়ার সার্ভিসে কর্মরত ছিলেন।

ফায়ার সার্ভিস এবং স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের সুলতানপুর ভেন্ডাবাড়ী এলাকার বিনয় দেব শর্মার ছেলে সুজন দেব শর্মা শুক্রবার দুপুরে ঢেপা নদীতে বিগ্রহকে প্রণাম করতে নেমে নিখোঁজ হন। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে ফায়ারসার্ভিসকে খবর দেন।
শনিবার সকালে রংপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করে। আব্দুল মতিন নদীতে ডুব দিলে তার কোমরের রশি কোনো কিছুর সঙ্গে আটকে যায়। এতে করে দীর্ঘ সময় তিনি পানির নিচে আটকে ছিলেন। পরে অন্য ডুবুরিরা টের পেয়ে নদীতে নেমে তাকে উদ্ধার করেন। পরে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

এ বিষয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মর্তুজা রহমান জানান, হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ