HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

তুজলপুরে বসত ঘরে তালা লাগিয়ে গোয়ালঘর থেকে ৪ গরু চুরি

মোমিনুর রহমান সবুজ / ৪৭৫
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

সাতক্ষীরায় এক খামারীর গোয়ালঘর থেকে চারটি গরু চুরি হয়েছে। সোমবার গভীর রাতে সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের তুজলপুর গ্রামে এ দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। গরু চারটির মূল্য প্রায় তিন লক্ষ টাকা বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।

ক্ষতিগ্রস্ত খামারী তুজলপুর গ্রামের সিরাজুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় রাতে গরু গুলোর খাবার দেওয়া ও আনুষাঙ্গিক কাজ শেষে আমরা ঘুমাতে যায়। গোয়ালঘরে শুধুমাত্র ৪টিই গরু ছিল। ছোট ছোট গরু কিনে আমরা লালন পালন করে বেচার উপযুক্ত হলে বিক্রি করি। গত রাতে কে বা কারা বাড়ীর পাচিল টপকিয়ে ভিতরে ঢুলে পাচিলের তালা ও গোয়ালঘরের তালা ভেঙে ৪টি গরু চুরি করে নিয়ে যায়। তার আগে চোরেরা আমাদের বসত ঘরের দরজায় বাহির থেকে তালা লাগিয়ে এসব চুরি সংঘটিত করে। গরু গুলো ছিল আমাদের পরিবারের সদস্যের মতো। সারাদিন এদের পিছনেই থাকতাম আমরা। গোয়ালঘরের দিকে তাকালে কষ্টে বুকটা ফেটে যাচ্ছে। সকাল থেকে অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও কোনো খোঁজ মেলেনি। তবে গভীর রাতে বাড়ীর সামনে একটি পিকআপ দাড়িয়ে থাকতে দেখে স্থানীয় এক ব্যক্তি। ধারণা করা যাচ্ছে ঐ পিকআপে তুলেই গরু গুলো চুরি করে নিয়ে গেছে। তবে এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় কোনো অভিযোগ হয়নি বলে থানা সূত্রে জানা গেছে।


এই শ্রেণীর আরো সংবাদ