HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:১৩ পূর্বাহ্ন

তুজলপুরে বসত ঘরে তালা লাগিয়ে গোয়ালঘর থেকে ৪ গরু চুরি

মোমিনুর রহমান সবুজ / ৩৪২
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

সাতক্ষীরায় এক খামারীর গোয়ালঘর থেকে চারটি গরু চুরি হয়েছে। সোমবার গভীর রাতে সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের তুজলপুর গ্রামে এ দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। গরু চারটির মূল্য প্রায় তিন লক্ষ টাকা বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।

ক্ষতিগ্রস্ত খামারী তুজলপুর গ্রামের সিরাজুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় রাতে গরু গুলোর খাবার দেওয়া ও আনুষাঙ্গিক কাজ শেষে আমরা ঘুমাতে যায়। গোয়ালঘরে শুধুমাত্র ৪টিই গরু ছিল। ছোট ছোট গরু কিনে আমরা লালন পালন করে বেচার উপযুক্ত হলে বিক্রি করি। গত রাতে কে বা কারা বাড়ীর পাচিল টপকিয়ে ভিতরে ঢুলে পাচিলের তালা ও গোয়ালঘরের তালা ভেঙে ৪টি গরু চুরি করে নিয়ে যায়। তার আগে চোরেরা আমাদের বসত ঘরের দরজায় বাহির থেকে তালা লাগিয়ে এসব চুরি সংঘটিত করে। গরু গুলো ছিল আমাদের পরিবারের সদস্যের মতো। সারাদিন এদের পিছনেই থাকতাম আমরা। গোয়ালঘরের দিকে তাকালে কষ্টে বুকটা ফেটে যাচ্ছে। সকাল থেকে অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও কোনো খোঁজ মেলেনি। তবে গভীর রাতে বাড়ীর সামনে একটি পিকআপ দাড়িয়ে থাকতে দেখে স্থানীয় এক ব্যক্তি। ধারণা করা যাচ্ছে ঐ পিকআপে তুলেই গরু গুলো চুরি করে নিয়ে গেছে। তবে এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় কোনো অভিযোগ হয়নি বলে থানা সূত্রে জানা গেছে।


এই শ্রেণীর আরো সংবাদ