HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

তুজলপুরে বসত ঘরে তালা লাগিয়ে গোয়ালঘর থেকে ৪ গরু চুরি

মোমিনুর রহমান সবুজ / ১৬৫
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

সাতক্ষীরায় এক খামারীর গোয়ালঘর থেকে চারটি গরু চুরি হয়েছে। সোমবার গভীর রাতে সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের তুজলপুর গ্রামে এ দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। গরু চারটির মূল্য প্রায় তিন লক্ষ টাকা বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।

ক্ষতিগ্রস্ত খামারী তুজলপুর গ্রামের সিরাজুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় রাতে গরু গুলোর খাবার দেওয়া ও আনুষাঙ্গিক কাজ শেষে আমরা ঘুমাতে যায়। গোয়ালঘরে শুধুমাত্র ৪টিই গরু ছিল। ছোট ছোট গরু কিনে আমরা লালন পালন করে বেচার উপযুক্ত হলে বিক্রি করি। গত রাতে কে বা কারা বাড়ীর পাচিল টপকিয়ে ভিতরে ঢুলে পাচিলের তালা ও গোয়ালঘরের তালা ভেঙে ৪টি গরু চুরি করে নিয়ে যায়। তার আগে চোরেরা আমাদের বসত ঘরের দরজায় বাহির থেকে তালা লাগিয়ে এসব চুরি সংঘটিত করে। গরু গুলো ছিল আমাদের পরিবারের সদস্যের মতো। সারাদিন এদের পিছনেই থাকতাম আমরা। গোয়ালঘরের দিকে তাকালে কষ্টে বুকটা ফেটে যাচ্ছে। সকাল থেকে অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও কোনো খোঁজ মেলেনি। তবে গভীর রাতে বাড়ীর সামনে একটি পিকআপ দাড়িয়ে থাকতে দেখে স্থানীয় এক ব্যক্তি। ধারণা করা যাচ্ছে ঐ পিকআপে তুলেই গরু গুলো চুরি করে নিয়ে গেছে। তবে এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় কোনো অভিযোগ হয়নি বলে থানা সূত্রে জানা গেছে।


এই শ্রেণীর আরো সংবাদ