বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

তুজলপুরে নৌকার প্রার্থী আজমল উদ্দীনের নির্বাচনী পথসভা

নিজস্ব প্রতিবেদক / ২১৩
প্রকাশের সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১

আগামী ১১ নভেম্বর আসন্ন ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে তুজলপুরে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ই নভেম্বর) বিকালে সাতক্ষীরা সদর উপজেলার ১১নং ঝাউডাঙ্গা ইউপি নির্বাচনকে সামনে রেখে তুজলপুর বলফিল্ড মাঠ প্রাঙ্গনে ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান ও পুনরায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী আজমল উদ্দীনের বিশাল পথসভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানটি ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ আবুল হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আ.লীগের কার্যনির্বাহী সদস্য ও সদর উপজেলা আ.লীগের সাবেক সভাপতি আলহাজ্ব এস.এম. শওকত হোসেন। তিনি বলেন, ‘আজমল উদ্দিনের মত সৎ যোগ্য ও নির্ভিক চেয়ারম্যান খুব কম আছে। তার ভিতরে কোনো দূর্নীতি বলে শব্দ নেই। তিনি যোগ্য বলেই জননেত্রী শেখ হাসিনা তাকে নৌকার মনোনয়ন দিয়েছেন। ইউনিয়নবাসীর শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করতে হবে।’

এসময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি আবু মোত্তালিব, সাধারণ সম্পাদক অমরেন্দ্রনাথ ঘোষ, ৭নং ওর্য়াড আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খলিল সানা, ডাঃ মোখরুল ইসলাম, মোশাররফ হোসেন মুকুল, ব্যবসায়ী আলম উদ্দিন, সাংবাদিক ইয়ারব হোসেন প্রমুখ।

নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ আজমল উদ্দিন তিনি তার বক্তব্যে বলেন, ‘দূর্নীতি, অত্যাচার, অতিরিক্ত ট্যাক্স ও পুলিশ দিয়ে হয়রানি থেকে বাঁচতে ইউনিয়নবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে। আমি অন্যায় দূর্নীতিকে কখনো প্রশ্রয় দেয়নি আর কখনো দেবো না। দলমত নির্বিশেষে সকলকে একসাথে কাজ করার আহবান জানান। এসময় ইউনিয়নবাসীকে তার ডাক্তার দুই ছেলেকে পরিচয় ও তাদের দ্বারা ফ্রী চিকিৎসা সেবা দেওয়ার ঘোষণা ব্যক্ত করেন।’

পথসভায় ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃত্বে দলমত নির্বিশেষে শতশত কর্মী সমর্থক উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলার আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক হাসান মাহমুদ রানা।


এই শ্রেণীর আরো সংবাদ