HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

তালা শহীদ মুক্তিযোদ্ধা কলেজের প্রভাষক হাফিজুর রহমানের হার্ট অ্যাটাকে মৃত্যু

তালা সংবাদদাতা / ৪০৯
প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

সাতক্ষীরা জেলার তালা শহীদ মুক্তিযোদ্ধা কলেজের ইংরেজি প্রভাষক মোঃ হাফিজুর রহমান হার্ট অ্যাটাকে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। তালা উপজেলার পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ রোডস্থ নিজস্ব বাসভবনে শনিবার(২১ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাঁর মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, গত সাতদিন পূর্বে মোটর সাইকেল যোগে তিনি খুলনাতে যাওয়ার পথিমধ্যে মির্জাপুর নামক স্থানে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে বাড়ীতে চিকিৎসাধিন ছিলেন। শনিবার সন্ধ্যায় হঠাৎ হার্ট অ্যাটাকে তাঁর মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি একমাত্র ছেলে মোঃ ফারাহ নাফিস সৈকত ও একমাত্র স্ত্রী নাসিমা খাতুন কে রেখে যান। স্ত্রী নাসিমা খাতুন পাটকেলঘাটার কাশীয়াডাঙ্গা সরকারি প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন।


এই শ্রেণীর আরো সংবাদ