তালায় দূর্ণীতি ও অনিয়মের প্রতিবাদে মাদ্রাসার অধ্যক্ষ ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন

তালায় দূর্ণীতি ও অনিয়মের প্রতিবাদে মাদ্রাসার অধ্যক্ষ ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন

খলিলুর রহমানঃ সাতক্ষীরার তালায় দূর্ণীতি ও অনিয়মের প্রতিবাদে মাদ্রাসার অধ্যক্ষ ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ মে) বিকাল ৫ টায় উপজেলার দাদপুর মেলেকবাড়ী দারুস সালাম আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোঃ সাইফুদ্দীন ও সভাপতি রফিকুল ইসলামের সীমাগীন দূর্ণীতির বিরুদ্ধে মাদ্রসার সামনে কুমিরা-কেশবপুর সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

দাদপুর সেনপুর অভায়তলা গ্রামবাসীর আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন, তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, অত্র মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য শেখ কামরুজ্জামান, আব্দুল হান্নান, মাদ্রাসার জমিদাতা এনামুল হক ও ছাত্রনেতা আল-মামুন তুহিন।

এসময় বক্তারা বলেন, দাদপুর মেলেকবাড়ী দারুস সালাম আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোঃ সাইফুদ্দীন ও সভাপতি রফিকুল ইসলাম মাদ্রাসা নিয়ে সীমাহীন দূর্ণীতি করে আসছে। ২০২০ সালে মাদ্রাসার চারটি পদে ৩০ লাখ টাকার নিয়োগ বানিজ্যের রয়েছে তাদের বিরুদ্ধে। এছাড়া চাকরি দেওয়ার নামে টাকা নিয়েছেন কিন্তু চাকরি দেননি এবং টাকাও ফেরৎ দেননি এমন অভিযোগকারি রয়েছে অনেকেই। এদিকে চারটি পদের মধ্যে অধ্যক্ষের অপান ভাগনেকে কম্পিউটার অপারেটর এবং আপন ছোট ভাইয়ের স্ত্রীকে আয়া পদে চাকরি দিয়েছেন সভাপতি ও অধ্যক্ষের যোগ সাজসে। এসময় বক্তারা আরো বলেন, সাদ্রাসার মধ্যে অধ্যক্ষ অসামাজিক কাজে লিপ্ত থাকতে দেখে কমিটির সদস্য প্রতিবাদ করলে তাকে বেদম প্রহর করেন অধ্যক্ষ সাইফুদ্দিন।

এসময় বক্তারা দূর্ণীতিবাজ অধ্যক্ষ সাইফুদ্দীন ও সভাপতি রফিকুল ইসলামের এই দূর্ণীতি অনিয়ম ও নারী কেলেংকারির প্রতিবাদ জানিয়ে প্রশাসনের উদ্দর্তন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন