HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

তালার সাবেক ছাত্রলীগ সা.সম্পাদক সুমনের নামে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন

প্রেস বিজ্ঞপ্তি / ৪৩
প্রকাশের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

তালা উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক মো: মশিউর আলম সুমনের বিরুদ্ধে গত ১২ অক্টোবর মিথ্যা-ভিত্তিহীন ষড়যন্ত্রমূলক মানববন্ধন অনুষ্ঠিত হয়ে। সেই মিথ্যা মানববন্ধনের বিরুদ্ধে তালা উপজেলার বিভিন্ন পর্যায়ের দলীয় ছাত্রলীগের নেতৃত্বে বুধবার সকাল ১০টায় বাংলাদেশ আওয়ামীলীগ সরুলিয়া ইউনিয়ন কার্যালয়ের সামনে প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


পাটকেলঘাটা হারুন-অর রশিদ কলেজ ছাত্রলীগের সভাপতি মো: ওসমান গনির নেতৃত্বে বক্তব্য রাখেন তালা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন, খলিশখালি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূর ইসলাম ময়না, মাগুরা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ প্রান্ত, জাতপুর টেকনিক্যাল কলেজ ছাত্রলীগের সভাপতি মো: কবিরুল ইসলাম, সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: শাহিন, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান মিন্টু, মাসুদ রানা, রায়হান, বাবু সহ ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ এবং এলাকাবাসী এই মানববন্ধনে উপস্থিত ছিলেন।

 
মানববন্ধনে বক্তারা বলেন, গত ২০ সেপ্টেম্বর তারিখে তালা উপজেলার ৩নং সরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার দেওয়া নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর ভোট করার কারনে সুমনে  রাজনৈতিক চলার পথ বাঁধাগ্রস্ত করার জন্য বিদ্রোহী প্রার্থীর উষ্কানীতে জামায়াত, বিএনপির কিছু নাশকতা মামলার আসামীরা তার প্রতিপক্ষ বিভিন্ন যড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট অপপ্রচার করছে যার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একইসাথে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।


এই শ্রেণীর আরো সংবাদ