HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:০০ অপরাহ্ন

তলুইগাছা সীমান্ত থেকে যৌন নির্যাতিত গৃহবধুকে উদ্ধার করলো বিজিবি

সীমান্ত প্রতিনিধি / ১৭৪
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

সাতক্ষীরার তলুইগাছায় ভাগিয়ে এনে যৌন নিপীড়ন শেষে ভারতে পাচারের কবল থেকে রক্ষা পেয়েছে বন্ধুর সাবেক স্ত্রী এক গৃহবধূ। তাকে একটি তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করেছে বিজিবি ও এক ইউপি সদস্য। ১২ই আগস্ট বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা ইউনিয়নের তলুইগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

বাঁশদহার ইউপি সদস্য আব্দুস সামাদ ওই গৃহবধূর বরাত দিয়ে জানান, হাওয়ালখালি গ্রামের স্বামী পরিত্যক্ত গৃহবধুর সাথে ভালবাসার সম্পর্ক গড়ে তোলে তার বন্ধু একই গ্রামের বাবু। সম্প্রতি বাবু তলুইগাছা গ্রামে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর পেয়েছেন। ওই ঘরে বাবু তার স্ত্রী ও ছেলেমেয়েকে নিয়ে বসবাস করেন।

আবদুস সামাদ আরও জানান বাবু তার সন্তান সম্ভবা স্ত্রীকে বাবার বাড়ি রেখে আসেন। এই সুযোগে বন্ধুর স্ত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার নতুন ঘরে নিয়ে আসেন। তিনি জানান কয়েকদিন যাবত তাকে যৌন নিপীড়ন শেষে তাকে কৌশলে ভারতে পাচারের উদ্যোগ নেন বাবু। বুধবার রাতে তাকে নানা প্রলোভন দেখিয়ে ভারতে পাচারের চেষ্টা করে ব্যর্থ হয়ে তাকে যৌন নিপীড়ন শেষে নির্যাতন করে বাবু। বৃহস্পতিবার সকালে বাবু ভালো খাবার আনবার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে
যায়। এ সময় বাবু তার ঘরে বাইরে থেকে তালা ঝুলিয়ে রেখে যায়। গৃহবধু বাবুর মতলব বুঝতে পেরে ঘরের জানালা খুলে
চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসে। পরে বিজিবির তলুইগাছা ক্যাম্পের নায়েক আহসান হাবিব ও ইউপি সদস্য আব্দুস সামাদ সবার সহযোগিতা নিয়ে তালা ভেঙ্গে ঘর থেকে ঐ গৃহবধূকে বিধ্বস্ত অবস্থায় উদ্ধার করেন। এরই মধ্যে বাবু পালিয়ে যায়।

বিজিবির নায়েক আহসান হাবিব জানান গৃহবধুকে পুলিশের মাধ্যমে তার বাবা মার কাছে দেওয়া হবে। তার ডাক্তারি পরীক্ষা করা হতে পারে। এ ব্যাপারে মামলা হতে পারে বলে জানান তিনি।


এই শ্রেণীর আরো সংবাদ