HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

তরুণীর অ’শ্লী’ল ছবি-ভিডিও ধারণের অপরাধে সাতক্ষীরায় যুবক গ্রেপ্তার

টুডে ডেস্ক / ৩৭৬
প্রকাশের সময় : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪

সাতক্ষীরায় এক তরুণীর অশ্লীল ছবি ও ভিডিও ধারণের অপরাধে এক যুবককে আটক করেছে পুলিশ। আটকের পর শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। আটককৃত মারুফ হোসেন বাপ্পী (২৬) সাতক্ষীরা পৌর এলাকার মুনজিতপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে।

সাতক্ষীরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বলেন, মারুফ হোসেন বাপ্পী নারকেলতলা এলাকার বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকে হোয়াটস অ্যাপে বিভিন্ন ম্যাসেজ দিয়ে বিরক্ত করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে আটক করে। এরপর তার ফোন তল্লাশি করে দেখা যায়, বিভিন্ন নারীদের অশ্লীল ছবি ও ভিডিও রয়েছে তাতে। সে ঢাকার একটি বেসরকারি কলেজে বিবিএ পড়াশোনা করলেও নিজেকে ডাক্তার বলে পরিচয় দিয়ে প্রতারণা করে আসছে। তিনি আরো বলেন, তার কাছ থেকে দুটি স্মার্ট ফোন ও একটি ডিএসএলআর ক্যামেরা উদ্ধার করা হয়েছে। ভুক্তভোগী বিশ্ববিদ্যালয় ছাত্রীর পিতার দায়ের করা পর্ণগ্রাফি আইনে মামলায় আটক যুবককে কারাগারে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ