HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি / ২০২
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

সাতক্ষীরা সদর উপজেলার অন্যতম সামাজিক ও অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন ❝ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ ফাউন্ডেশন❞ এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এতিম শিশু, দুস্থ ও বৃদ্ধদের মাঝে লেপ ও কম্বল বিতরণ করা হয়েছে। ২১ ডিসেম্বর দিনব্যাপী এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হামিদ শেখ বলেন, ‘২০১৫ সালের ২১ডিসেম্বর ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়। সংগঠনটি হাটি হাটি পা পা করে সফলতার সাথে ৮ বছর অতিক্রম করে ৯ম বর্ষে পদার্পণ করায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। তাছাড়া এর আগেও সংগঠনের পক্ষে থেকে বিনামূল্যে রক্তদান, দরিদ্রদের মাঝে খাদ্য ও চিকিৎসা সহায়তা, রমজাম মাসে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ, স্বাস্থ্য সচেতনতায় মেডিকেল ক্যাম্প, পরিবেশ রক্ষায় গাছ বিতরন, অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন সহ অসংখ্য সামাজিক কাজের মধ্যে দিয়ে সংগঠনটির পথ চলা।’ উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক আলীরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক হাসিব হোসেন, আরাফাত হোসেন, সাহেদ হোসেন, কামরুল ইসলাম প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ