HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

ঝাউডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আড়াই কোটি টাকা ব্যয়ে নবনির্মিত ৪ তলা ভবন উদ্বোধন

মোমিনুর রহমান সবুজ / ৩৩২
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩

মোমিনুর রহমান সবুজ: সাতক্ষীরা সদর উপজেলাধীন বিদ্যাপীঠ ঝাউডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ২ কোটি ৪৫ লক্ষ টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ২৫মে সকালে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এস এম শওকত হোসেনের সভাপতিত্বে ও প্রভাষক হাসান মাহমুদ রানা’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাতক্ষীরার শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী জায়েদ বিন গফুর, উপ-সহকারি প্রকৌশলী আসাদুজ্জামান খান, ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজমল উদ্দিন, ঝাউডাঙ্গা কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান, প্রাক্তন শিক্ষক আনিস উদ্দিন, ঝাউডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি রমজান আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক অমরেন্দ্রনাথ ঘোষ, ঝাউডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদ, ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম, ঝাউডাঙ্গা বাজার কমিটির সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা জাহিদ হোসেন’সহ দলীয় নেতা-কর্মী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “শেখ হাসিনার সহযোগিতায় যে সব উন্নয়ন হয়েছে সেই উন্নয়নের মধ্যে এ বিদ্যালয়ের আধুনিক ভবন নির্মান একটি দৃষ্টান্ত। আপনারা গভীরভাবে চিন্তা করেন আওয়ামী লীগকে ক্ষমতায় রাখা উচিত, কি উচিত না। সরকারের ধারাবাকিতা থাকলে দেশের উন্নয়ন হয়। সকলকে দেশের উন্নয়নের স্বার্থে সতর্ক ও সজাগ থাকার আহবান জানান।”


এই শ্রেণীর আরো সংবাদ