HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গা কলেজের গ্রন্থাগারিক মাহাবুবর রহমানের মৃত্যুতে শোক সভা

নিজস্ব প্রতিবেদক / ৪৯
প্রকাশের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা কলেজের সহকারী গ্রন্থাগারিক মাহবুবর রহমানের মৃত্যুতে স্মরণ ও শোক সভা এবং দোয়া অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১০ অক্টোবর সকাল ১০ ঘটিকায় কলেজের অডিটোরিয়াম হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাষ্টার আনিস উদ্দিন। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কলেজের প্রতিষ্ঠাতা এস এম শওকত হোসেন, কলেজের অধ্যক্ষ খলিলুর রাহমান, উপাধ্যক্ষ ডঃ গোপাল চন্দ্র সরদার, কলেজের পরিচালনা কমিটির সদস্য সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক পরিমল কুমার ঘোষ, সহকারী অধ্যাপক জেসমিন নাহার, সহকারী অধ্যাপক আব্দুল মান্নান, প্রভাষক মাওলানা মতিয়ার রহমান, প্রভাষক আশরাফুজ্জামান বাবলু, প্রভাষক আনারুল ইসলাম, মাহাবুবর রাহমানের বড় ভাই আব্দুল মাজেদ। এসময় আরো উপস্থিত ছিলেন ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রমজান আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক অমরেন্দ্রনাথ ঘোষ, কলেজের সকল শিক্ষক, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ। এছাড়াও মাহাবুবুর রহমানের পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য ২২শে সেপ্টেম্বর দিনগত রাতে কলেজের সহকারী গ্রন্থাগার মাহাবুবর রহমান হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মৃত্যবরণ করেন। তার অকাল মৃত্যুতে সকলেই তার আত্মার মাগফিরাত কামনা করেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রভাষক হাসান মাহমুদ রানা।


এই শ্রেণীর আরো সংবাদ