HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গা ইউনিয়ন ভূমি অফিসে বেড়েছে সেবার মান

মোমিনুর রহমান সবুজ / ১৯৬
প্রকাশের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

মোমিনুর রহমান সবুজ: সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের ভূমি অফিসে সেবা পেয়ে সন্তষ্ট প্রকাশ করেছে সাধারণ জনগণ। প্রতিদিন ইউনিয়নের বিভিন্ন প্রান্ত থেকে সেবা নিতে আসা সাধারণ মানুষ হয়রানি ছাড়াই সেবা গ্রহণ করছে।

সেবা নিতে আসা সাধারণ মানুষ বলেন বর্তমান ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা যোগদান করার পর থেকে সাধারণ মানুষ স্বাচ্ছন্দে সেবা গ্রহণ করছে। কোন প্রকার বাধা বিঘ্ন ছাড়াই ‌ অল্প সময়ের মধ্যে সেবা পাচ্ছে। ঝাউডাঙ্গা ইউনিয়নের বাসিন্দা ছইলদ্দীন,নিমাই ঘোষ, দিপঙ্কর ঘোষ সহ অনেকে বলেন, ঝাউডাঙ্গা ইউনিয়নের বর্তমান ভূমি সহকারি কর্মকর্তা মোঃ ফরিদ হোসেন যোগদানের পর থেকে আমরা আমাদের আত্মীয় স্বজনরাসহ ইউনিয়নবাসী দ্রুত সেবা পাচ্ছি।কোন প্রকার হয়রানি হচ্ছে না। এর আগে অত্র ইউনিয়ন ভূমি অফিসে কার্যক্রম ধির গতিতে হলেও বর্তমানে সমস্ত কার্যক্রম দ্রুত সম্পন্ন হচ্ছে। ইউনিয়ন সাধারণ মানুষ ও নাম উল্লেখিত ব্যক্তিগণ আরো বলেন, নায়েব মোঃ ফরিদ হোসেন মুক্তিযোদ্ধার সন্তান। তিনি যোগদার করার পর থেকে সকল কর্যক্রম দ্রুত গতিতে করছেন। তাছাড়া অত্র ভূমি অফিস থেকে সকল দালাল বাটপার টাউট বিতাড়িত করছেন। তিনি নিজে সকল সাধারণ জনগণের সমস্য সমাধান করেন। সকল মানুষের সাথে সুন্দর ব্যবহার করেন। এখন আর জায়গায় জায়গায় হয়রানির শিকার হতে হয় না। তিনি ঝাউডাঙ্গা ভূমি অফিস থেকে সকল প্রকার দালাল,বাটপার,প্রতারক বিতাড়িত করার কারণে দালালরা টাকা ইনকাম করতে না পারায় তার উপর নানা ধরনের দোষ চাপানোর চেষ্টা করছে। তার সম্মানক্ষুণ করার চেষ্টা করছে। এলাকার এক কতিপয় ব্যাক্তি দালালিসহ বিভিন্ন সুযোগ সুবিধা এ অফিস থেকে ভোগ করতে না পারায় বর্তমান ভূমি সহকারী কর্মকর্তাকে হেয় করার চেষ্টা করছে।
এব্যাপারে সাতক্ষীরা সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুমনা আইরিন দৈনিক পত্রদূতকে বলেন,আমি খবর নিয়ে দেখেছি ঝাউডাঙ্গা ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মোঃ ফরিদ হোসেন হয়রানি ছাড়াই দ্রুত কাজ করছেন। তিনি আরো বলেন, আউটসোর্সিং কম্পিউটার অপারেটর শিমুল হোসেন বিরুদ্ধে অভিযোগ উঠেছে। বিষয়টি আমি জানতে পেরে তাকে অফিসে আসার জন্য নিষেধ করেছি। খবর নিয়ে দেখেছি শিমুল হোসেন আর অফিসে আসে না।


এই শ্রেণীর আরো সংবাদ