HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:০২ অপরাহ্ন

ঝাউডাঙ্গায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

মোমিনুর রহমান সবুজ / ১৮৮
প্রকাশের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রবিবার ১৫ আগস্ট সূর্যোদয়ের পরপরই ঝাউডাঙ্গা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে জাতীয়, দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত কামনায় পবিত্র কোরআন শরিফ খতম ও দোয়া অনুষ্ঠানসহ গণভোজের আয়োজন করা হয়। শোক প্রকাশে অনেক নেতাকর্মীরা কালো পোশাক ও বুকে কালো ব্যাজ পরেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আ.লীগের সদস্য ও সদর উপজেলা আ.লীগের সাবেক সভাপতি এস. এম. শওকত হোসেন, বিশেষ অতিথি সদর উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুল রশিদ, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, উপজেলা মন্ডলীর সদস্য মাস্টার আনিস উদ্দিন, সদর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক হাসান মাহমুদ রানা, ইউনিয়ন আ.লীগের সভাপতি রমজান আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক অমরেন্দ্রনাথ ঘোষ, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি সোহরাব হোসেন সাজু, সদর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জাহিদ হোসেন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক শেখ আব্দুল রশিদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আজিজ, যুবলীগ নেতা শিপন হোসেন, মনি হোসেনসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।


এই শ্রেণীর আরো সংবাদ