HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৭ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় ইউপি নির্বাচনে পূনরায় নৌকার প্রার্থী আজমল উদ্দিন বিজয়ী

মোমিনুর রহমান সবুজ / ৫৮৭
প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

সাতক্ষীরা সদর উপজেলার ১১নং ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আজমল উদ্দিন পূনরায় বিজয়ী হয়েছেন। বৃহস্পতিবার ১১ই নভেম্বর রাতে ঝাউডাঙ্গার নির্বাচনে রিটার্নিং অফিসার সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা’র মো: হাসান সাজ্জাদ’র দেওয়া তথ্য থেকে এ ফলাফল দেখা যায়। এর আগে সকাল থেকে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোট শেষে প্রাপ্ত ফলাফল অনুযায়ী আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান আজমল উদ্দিন ১০ হাজার ৬১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম পেয়েছেন ৮ হাজার ৪৫৯ ভোট ও আরো এক অপর স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী আনারস প্রতীকের জয়দেব কুমার ঘোষ ১ হাজার ৮০৭ ভোট পেয়েছেন।

নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন মোট ৩ জন, সাধারণ সদস্য (পুরুষ) পদে ৪১ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ৯টি ওয়ার্ডের ১০টি কেন্দ্রে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এর মধ্যে ইউনিয়নের ১নং ওর্য়াডে সাধারণ সদস্য (পুরুষ) ইদ্রিস আলী পুটু, ২নং ওর্য়াডে জাহিদ হোসেন, ৩নং ওর্য়াডে আলী বকস্, ৪নং ওর্য়াডে আজাদ হোসেন, ৫নং ওর্য়াডে সিদ্দিকুল ইসলাম, ৬নং ওর্য়াডে শরিফুল ইসলাম, ৭নং ওর্য়াডে বাবলু রহমান, ৮নং ওর্য়াডে রবিউল ইসলাম, ৯নং ওর্য়াডে পূনরায় মফিজুল ইসলাম জয়যুক্ত হয়েছেন। এ ছাড়া সংরক্ষিত মহিলা সদস্য ১,২ ও ৩নং ওর্য়াডে তৃতীয় লিঙ্গের কুলছুম খাতুন, ৪,৫ ও ৬নং ওর্য়াডে শাহনাজ পারভীন ও ৭,৮ ও ৯ নং ওর্য়াডে সামছুর নাহার বিজয়ী হয়েছেন।


এই শ্রেণীর আরো সংবাদ