HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় ছয় বছরের শিশু ধ’র্ষণের অভিযোগে ব্যবসায়ী জেলহাজতে

মোমিনুর রহমান সবুজ / ৪৩৬
প্রকাশের সময় : সোমবার, ১২ জুন, ২০২৩

মোমিনুর রহমান সবুজ: নানি কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ছয় বছরের শিশু নাতনিকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এঘটনায় সিরাজুল ইসলাম (৪৫) নামের এক ব্যবসায়ীকে আটক করেছে সাতক্ষীরা থানা পুলিশ। সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের ওয়ারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। রবিবার ১১জুন রাতে অভিযুক্ত সিরাজুল ইসলামকে আটক করা হয়। অভিযুক্ত ব্যক্তি ও ভিকটিম একই এলাকার বাসিন্দা।

শিশু ও তার নানি জানান, গত বুধবার ৭জুন দুপুরে শিশুটির নানি বাহিরে রান্নার কাজে ব্যস্ত ছিল। সেই সুযোগে তখন অভিযুক্ত সিরাজুল ঘরে ঢুকে শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। আর বলতে থাকে “তোর নানি আমার কথায় রাজি হয়না, তাই তোকে করবো।” কিছুক্ষণ পর বাহির থেকে তার নানি তাকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে ঘরে ঢুকে সিরাজুলকে দেখতে পায়। তবে শিশুটির মা-বাবা না থাকায় তার নানি তাকে ভিক্ষা করে লালন-পালন করে। ভিকটিমের পরিবার অভিযুক্ত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এদিকে অভিযুক্ত সিরাজুল বলছে শিশুটি সম্পর্কে আমারো নাতনি হয়। তাই এই শিশুটির সাথে তার এমন কিছুই ঘটেনি, সম্পন্ন ঘটনাটি মিথ্যা। তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হচ্ছে বলে তার অভিযোগ। তবে সেদিন দুপুরে তাদের বাড়িতে গিয়ে শুধুমাত্র শিশুটির নানির সাথে কথা বলেছিলেন বলে তিনি শিকার করেছেন।

এবিষয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, অভিযুক্ত সিরাজুলের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ