HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় গলায় ফাঁ’স দিয়ে ব্যবসায়ীর আত্ম’হত্যা

মোমিনুর রহমান সবুজ / ৩৮৬
প্রকাশের সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩

মোমিনুর রহমান সবুজ: সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গায় আফছার আলী(৬৫) নামের এক বস্তা ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। রবিবার ১৮জুন দুপুরে ঝাউডাঙ্গা গ্রামের মাঠপাড়ায় এ ঘটনা ঘটে। আফছার আলী ঝাউডাঙ্গা ইউনিয়নের ঝাউডাঙ্গা গ্রামের মাঠপাড়ার মৃত আবু বক্কার কবিরাজের ছেলে।

জানা গেছে, আফসার আলী তার বসতঘরের বেশকিছু দূরে মাঠান জমি কিনে সেখানে একটা ঘর তৈরি করে পুরাতন বস্তার ব্যবসা করতেন। সেই ঘরের আড়ার সঙ্গে দড়ি ও গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে জানা যায়নি।

পরিবার বলছে প্রতিদিনের ন্যায় আছসার আলী ফজরের নামাজ পড়ে বস্তা কেনাকাটার জন্য বাড়ি থেকে বাহির হয়ে যায়। তবে দুপুর হয়ে গেলেও সে বাড়িতে না ফেরায় তার মোবাইল ফোনে কল দিলে বন্ধ পাওয়া যায়। তখন তার স্ত্রী খুঁজতে খুঁজতে বস্তার ঘরে এসে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পরিবারের সদস্য ও স্থানীয়দের সহযোগিতায় লাশ নিচে নামানো হয়। তবে আত্মহত্যাকারী ব্যক্তি ইদানীং মানসিক রোগে ভুগছিলেন। তারজন্য চিকিৎসা করা হচ্ছে বলে জানিয়েছে পরিবার। আফসার আলীর চার ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশের তদন্ত প্রক্রিয়াধীন ছিল।


এই শ্রেণীর আরো সংবাদ