HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় এক দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি

মোমিনুর রহমান সবুজ / ২৩৩
প্রকাশের সময় : শনিবার, ১০ জুন, ২০২৩

মোমিনুর রহমান সবুজ: সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গায় গভীর রাতে এক ওয়েল্ডিং ও ওয়ার্কশপের জানালা ভেঙে লক্ষাধিক টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে।

শনিবার ১০ জুন দিবাগত রাতে ঝাউডাঙ্গা কলেজ মোড়ে তাসনিম ওয়েল্ডিং ও ওয়ার্কশপ নামক একটি দোকানে এ চুরি সংঘটিত হয়। দোকান মালিক সাইদুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার কাজ শেষে রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। শনিবার সকালে দোকানে আসা মাত্র বাহিরে কয়েকটি কাঠ পড়ে থাকতে দেখে। পরে দোকানে তালা খুলে দেখে দোকানের জানালা ভেঙে বড় মালামালের মধ্যে থাকা একটি ওয়েল্ডিং মেশিন, একটি ব্যাটারী ভ্যানের মোটর ও ব্যাটারী ও একটি ড্রিল মেশিনসহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এলাকাবাসী বলছে সম্প্রতি চুরির উপদ্রব্য বেড়ে গেছে। প্রতিদিনই এলাকায় কোথাও না কোথাও চুরির সংগঠিত হচ্ছে। এতে এলাকার মানুষের মনে উদ্বেগ-উৎকণ্ঠা সৃষ্টি হয়েছে। পুলিশ প্রশাসনের কাছে চুরি বন্ধের জন্য ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান তারা।


এই শ্রেণীর আরো সংবাদ